শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / রাণীনগরে ট্রাকের ধাক্কায় একজন নিহত

রাণীনগরে ট্রাকের ধাক্কায় একজন নিহত


নিজস্ব প্রতিবেদক, রাণীনগর:
নওগাঁর রাণীনগরে ট্রাকের ধাক্কায় জয়েন উদ্দীন (৫৫) নামে একজন নিহত এবং সাজ্জাদ হোসেন (৪৫) নামে একজন আহত হয়েছে। আহত সাজ্জাদকে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল শুক্রবার রাত আনুমানিক সাড়ে ১০ টায় উপজেলা সদর হাসপাতাল গেইটের সামনে। নিহত জয়েন দক্ষিন রাজাপুর মিনা পাড়া গ্রামের মৃত কফিল উদ্দীনের ছেলে ও আহত সাজ্জাদ হোসেন একই গ্রামের হবিবর রহমানের ছেলে।

নিহত জয়েন উদ্দীনের জামায় সোহেব খন্দকার জানান, শুক্রবার রাতে শ্বশুর জয়েন উদ্দীন রাণীনগর হাসপাতালে একজন নিকট আত্মীয়কে দেখতে যায়। এর পর হাসপাতাল থেকে বের হয়ে গেইটের সামনে রাণীনগর-নওগাঁ রাস্তার পার্শ্বে মোটরসাইকেলে বসেছিলেন। এ সময় পিছন দিক থেকে দ্রুতগতিতে আসা একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই জয়েন মারা যায় এবং সঙ্গে থাকা সাজ্জাদ হোসেন গুরুত্বর আহত হলে তাকে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রাণীনগর থানার পরিদর্শক (তদন্ত) উত্তম কুমার বিশ্বাস জানান, এঘটনায় ট্রাকটি নওগাঁ সদর থানায় আটক আছে। তবে এখনো কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আরও দেখুন

মহানবীকে নিয়ে কটুক্তি করায় প্রতিবাদে নন্দীগ্রাম ওলমা পরিষদের বিক্ষোভ মিছিল 

নিজস্ব প্রতিবেদক: বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ভারতের মহারাষ্ট্রে হিন্দু পুরোহিতের কটুক্তির প্রতিবাদে বগুড়ার …