রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / রাণীনগরে টর্চ লাইট ধরাকে কেন্দ্র করে মারপিটে গৃহবধু হাসপাতালে

রাণীনগরে টর্চ লাইট ধরাকে কেন্দ্র করে মারপিটে গৃহবধু হাসপাতালে

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: 
নওগাঁর রাণীনগরে কবুতর খোঁজার সময় টর্চ লাইট ধরাকে কেন্দ্র মারপিটের ঘটনা ঘটেছে। এতে তানজিলা আক্তার (৩২) নামে একগৃহবধু আহত হয়েছে। আহত তানজিলাকে বগুড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় তানজিলার বাবা বাদী হয়ে বৃহস্পতিবার থানায় মামলা দায়ের করেছেন। ঘটনাটি ঘটেছে উপজেলার আবাদপুকুর বাজারে।

গৃহবধু তানজিলার বাবা জালাল খাঁন জানান, গত ২৪ জুন রাত অনুমান ৯টা নাগাদ আবাদপুকুর বাজারস্থ্য নিজ বাসায় জামায় মিলন হোসেন তার পালিত কবুতর না পেয়ে খোঁজা খুঁজি করছিল। বাসার ছাদে কবুতর আছে-কিনা দেখতে টর্চলাইট ধরে মিলন। এসময় মিলনের ভাই কামাল হোসেনের স্ত্রী টর্চ লাইট ধরার কারনে অকথ্য ভাষায় গালা-গালি শুরু করে। এসময় ঘর থেকে মিলনের স্ত্রী তানজিলা বের হয়ে আসলে কথা কাটা-কাটির একপর্যায়ে মারপিটের ঘটনা ঘটে। এতে তানজিলায় মাথায় গুরুত্বর আঘাত করলে মাটিতে লুটে পরে। তাকে উদ্ধার করে প্রথমে আদমদীঘি হাসপাতালে ভর্তি করা হলে অবস্থার অবনতি ঘটলে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয় ।

এঘটনায় তানজিলার বাবা জালাল উদ্দীন খাঁন পরের দিনে  মিলনের ভাই কামাল হোসেন, কামালের স্ত্রী, ছেলে ও মেয়ের নামে রাণীনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। ঘটনা তদন্ত অন্তে রাণীনগর থানাপুলিশ বৃহস্পতিবার (১জুলাই) মামলা হিসেবে গ্রহন করে।

এব্যাপারে রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ বলেন, মারপিটের ঘটনায় তানজিলার বাবা বাদী হয়ে চার জনের নামে মামলা দায়ের করেছেন। এ মামলায় আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …