রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / নওগাঁ / রাণীনগরে জীবানুনাশক স্প্রে কক্ষের উদ্বোধন

রাণীনগরে জীবানুনাশক স্প্রে কক্ষের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর:
করোনা ভাইরাস প্রতিরোধে নওগাঁর রাণীনগর থানায় প্রবেশ পথে জীবানুনাশক স্প্রে কক্ষ স্থাপন করা হয়েছে। নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনের সংসদ সদস্য ইসরাফিল আলমের উদ্যোগে ও ২০১৯-২০ অর্থ বছরের বার্ষিক উন্নয়ন কর্মস‚চী (এডিপি’র) আওতায় এই জীবানুনাশক স্প্রে কক্ষ স্থাপন করা হয়। এ কাজের পিআইসি সদর ইউপি চেয়ারম্যান।

মঙ্গলবার সকালে জীবানুনাশক স্প্রে কক্ষের শুভ উদ্বোধন করেন রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুন। এ সময় উপস্থিত ছিলেন, রাণীনগর উপজেলা প্রকৌশলী (এলজিইডি) শাইদুর রহমান মিঞা, রাণীনগর থানার ওসি মো: জহুরুল হক, ইন্সপেক্টর (তদন্ত) তারিকুল ইসলাম, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান পিন্টু।

রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুন জানান, করোনা ভাইরাস প্রতিরোধে এডিপি’র আওতায় থেকে তিন স্থানে জীবানুনাশক স্প্রে কক্ষ স্থাপনের উদ্দ্যোগ গ্রহন করা হয়। থানায় স্থাপন করা হয়েছে। আগামী সপ্তাহের মধ্যে উপজেলা পরিষদে প্রবেশ পথে ও হাসপাতালে প্রবেশ পথে জীবানুনাশক স্প্রে কক্ষ স্থাপন করা হবে বলেও জানিয়েছেন তিনি।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …