শনিবার , এপ্রিল ২০ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / রাণীনগরে জমির পানি থেকে কিশোরের মরদেহ উদ্ধার 

রাণীনগরে জমির পানি থেকে কিশোরের মরদেহ উদ্ধার 


নিজস্ব প্রতিবেদক, রাণীনগর:
নওগাঁর রাণীনগরে জমির পানি থেকে রতন আলী (১৬) নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠানো হয়েছে। কিশোর রতন উপজেলার বিলপালশা গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে। কিশোর রতনের চাচাতো ভাই বেনাজুল ইসলাম বলেন, সোমবার বিকেল ৫টা নাগাদ রতন বাড়ী থেকে বের হয়ে যায়। এর পর বাড়ীতে ফিরে না আসায় বিভিন্ন জায়গায় খোঁজ করেও সন্ধান মেলেনি।

মঙ্গলবার সকালে বিলকৃষ্ণপুর বাজারের দক্ষিনে একটি জমির ধারে পানিতে উপর হয়ে পরে থাকা মরদেহ দেখতে পায় স্থানীয় লোকজন। তিনি বলেন, রতন মানসিক ভারসাম্যহীন ও বাকপ্রতিবন্ধি ছিলেন। হয়তো প্রাকৃতিক ডাকে সারা দিতে গিয়ে কোন কারনে পরে গিয়ে তার মৃত্যু হতে পারে। এঘটনার খবর পেয়ে থানাপুলিশ মঙ্গণবার বেলা ১১টা নাগাদ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

মরদেহ উদ্ধারকারী তদন্ত কর্মকর্তা ইন্সপেক্টর (তদন্ত) সেলিম রেজা বলেন, রতনের শরীরে প্রাথমিকভাবে আঘাতের কোন চিহ্ন দেখা যায়নি। কিভাবে তার মৃত্যু হয়েছে তা জানতে সুরতহাল শেষে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।এঘটনায় থানায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

আরও দেখুন

২৪ ঘন্টা পেরিয়ে গেলেও এখন পর্যন্ত পরিচয় পাওয়া যায়নি ট্রেনের ইঞ্জিনের হুকে ঝুলে ছিল নারীর মরদেহ

নিজস্ব প্রতিবেদক,হিলি :দিনাজপুরের হিলি রেলস্টেশনে পঞ্চগড় থেকে ছেড়ে আসা ঢাকাগামী পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিনের সামনে …