শুক্রবার , সেপ্টেম্বর ২০ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / রাণীনগরে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু

রাণীনগরে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু


নিজস্ব প্রতিবেদক, রাণীনগর:
নওগাঁর রাণীনগরে জেসমিন আক্তার (২৮) নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যুর অভিযোগ ওঠেছে। এ ঘটনায় থানা পুলিশ শনিবার দুপুরে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার মিরাট চরকানাই গ্রামে। জেসমনি ওই গ্রামের সৌদি প্রবাসী আব্দুল বারিকের স্ত্রী এবং মিরাট মোল্লা পাড়া গ্রামের বাদেশ আলীর মেয়ে।

গৃহবধূ জেসমিন আক্তারের মামা আজাহর আলী বলেন, গত ১৫/১৬ বছর আগে আনুষ্ঠানিকভাবে তার ভাগ্নি জেসমিনকে উপজেলার চরকানাই গ্রামে আব্দুল বারিকের সাথে বিয়ে দেয়। বিয়ের পর একপুত্র সন্তান জন্ম নেয়। এরই মধ্যে জামায় বারিক সৌদিতে চলে যায়। এর পর থেকে জেসমিনের ভাসুর, শ্বশুড়-শ্বাশুড়িসহ পরিবারের লোকজন নানা কারণে নির্যাতন করতো। গত প্রায় একমাস আগে জেসমিনকে তার ভাসুর জয়বুল সহ পরিবারের লোকজন মারপিট করলে জেসমিন নিজেই থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। এরপর স্থানীয় মেম্বার ও গন্যমান্য লোকজন বসে সমাধান করে দেয়।

আজাহার আরো বলেন, তার ভাগ্নি যে মারা গেছে এই খবর আমাদেরকে কেউ জানায়নি। আমরা লোকমারফত খবর পেয়ে সেখানে গিয়েছি। আমাদের সন্দেহ ভাগ্নি জেসমিনকে হয়তো হত্যা করা হয়েছে। তবে প্রকৃত ঘটনা উদঘাটনে মরদেহ ময়না তদন্তের জন্য ইউডি মামলা করেছি। 

জেসমিনের ভাসুর জয়বুলসহ স্থানীয়রা বলেন, শুক্রবার দুপুরে প্রতিবেশি একটি বিয়ে অনুষ্ঠানে বরযাত্রী হয়ে যায় জেসমিন ও তার ছেলে জিহাদ। এরপর রাত অনুমান সাড়ে ৮টা নাগাদ ফিরে আসে জেসমিন। এ সময় ছেলে জিহাদ হোসেন বাড়ীতে ফিরে আসতে দেরি হওয়ায় জেসমনি তার ছেলে জিহাদকে মারপিট করে। এমন সংবাদ জিহাদ তার বাবা আব্দুল বারিককে সৌদি আরবে মোবাইল ফোনে জানালে বারিক ফোনে তার স্ত্রী জেসমিনের সঙ্গে কথা বলেন। এর কিছু পরেই জেসমিন আক্তার বাড়ীতে ঢুকে গ্যাসের ট্যাবলেট খায়। এ সময় ছেলে জিহাদ প্রতিবেশি লোকজনদের ডাক দিলে সাথে সাথে তাকে উদ্ধার করে নওগাঁ হাসপাতালে ভর্তি করায়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় ওই রাতেই রাজশাহী স্থানান্তর করলে রাজশাহী নেয়ার পথে মারা যায়। 

রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ বলেন,মরদেহ ময়না তদন্ত করার জন্য জেসমিনের মা জানো বেওয়া ইউডি মামলা দায়ের করেছেন। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট হাতে পেলেই মৃত্যুর প্রকৃত ঘটনা জানা যাবে।

আরও দেখুন

চাঁপাইনবাবগঞ্জে বিএনপির নেতা আশরাফুল হক নিজ দলের চাঁদাবাজির টাকা ফেরত দিলেন দুইটি পরিবারকে

নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জের সুন্দরপুর এলাকায় ৫ তারিখের পর থেকে বেশ কয়েকটি অসহায় পরিবারের কাছ থেকে …