বৃহস্পতিবার , এপ্রিল ২৫ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / রাণীনগরে আরো পাঁচ জনের করোনা শনাক্ত!

রাণীনগরে আরো পাঁচ জনের করোনা শনাক্ত!


নিজস্ব প্রতিবেদক, রাণীনগর :
নওগাঁর রাণীনগরে নমুনা পরীক্ষায় বুধবার নতুন করে আরো ৫ জনের করোনা ভাইরাসের সংক্রমণ করোনা করোনা শনাক্ত হয়েছে। এনিয়ে গত ১৫ দিনের ব্যবধানে উপজেলায় নতুন করে ১৪জনের দেহে করোনা ভাইরাসের সংক্রমণ শনাক্ত হলো।

রাণীনগর উপজেলা স্বাস্থ্য কপ্লেক্স সুত্র জানায়, বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত মোট ১৫ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৭ জনের দেহে করোনা ভাইরাসের সংক্রমণ করোনা করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে রাণীনগর উপজেলার পাঁচ জন এবং পার্শ্ববতি নওগাঁ সদরের দুই জন রয়েছে। গত মঙ্গলবার পাঁচজনের নমুনা পরীক্ষা করে তিন জনের করোনা ভাইরাসের সংক্রমণ সনাক্ত হয়েছে। এছাড়া এর আগে চলতি মাসে নতুন করে আরো সাত জনের করোনা ভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। এনিয়ে রাণীনগর উপজেলায় বর্তমানে নতুন করে করোনা রোগীর সংখ্যা দারিয়েছে ১৪ জনে। 

হাসপাতাল সূত্র বলছে, এ পর্যন্ত রাণীনগর উপজেলায় মোট ৩৯৭ জনের দেহে করোনা ভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। এর মধ্যে ৩৭৪ জন সুস্থ্য হয়েছেন এবং ৯জন মারা গেছেন। বর্তমানে ১৪ জন নতুন রোগী চিকিৎসাধীন রয়েছেন।

আরও দেখুন

অর্থের বিনিময়ে সেনাবাহিনীতে ভুয়া নিয়োগের অভিযোগে একজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: অর্থের বিনিময়ে সেনাবাহিনীতে ভুয়া নিয়োগের অভিযোগে  আনোয়ার হোসেন (২৯) নামের একজনকে গ্রেপ্তার করেছে …