শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / রাজশাহী / রাজশাহী সিটি কর্পোরেশনের অবসরপ্রাপ্ত ৩১জনকর্মকর্তা-কর্মচারীকে আনুতোষিকের চেক প্রদান

রাজশাহী সিটি কর্পোরেশনের অবসরপ্রাপ্ত ৩১জনকর্মকর্তা-কর্মচারীকে আনুতোষিকের চেক প্রদান

 নিজস্ব প্রতিবেদক:

প্রেস বিজ্ঞপ্তি, ০১ অক্টোবর ২০২৪
রাজশাহী সিটি কর্পোরেশনের অবসরপ্রাপ্ত ও পরলোকগত কর্মকর্তা-কর্মচারীর ওয়ারিশগণের মাঝে আনুতোষিকের চেক বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বেলা ১২টায় নগর ভবনের সিটি হল সভাকক্ষে আয়োজিত অনুষ্ঠানে রাজশাহী সিটি কর্পোরেশনের প্রশাসক ও রাজশাহী বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৩১জন কর্মকর্তা-কর্মচারীর হাতে আনুতোষিক অর্থের চেক তুলে দেন। অনুষ্ঠানের শুরুতে প্রশাসক মহোদয় উপস্থিত অবসরপ্রাপ্ত ও পরলোকগত কর্মকর্তা-কর্মচারীর পরিবারের সদস্যদের সাথে কুশল বিনিময় করেন ও তাদের পরিবারের খোঁজ-খবর নেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাসিক প্রশাসক মহোদয় বলেন, রাজশাহী সিটি কর্পোরেশনে যারা যেই পদে দায়িত্ব পালন করেছেন তাদের সেই কাজই অনেক মূল্যবান। তাদের অবদান অনস্বীকার্য। আপনাদের আন্তরিকতায় এই প্রতিষ্ঠানের সুনাম বৃদ্ধি পেয়েছে।

তিনি বলেন, প্রত্যেক ধর্মে প্রবীণদের প্রতি সম্মান প্রদর্শন করতে নির্দেশনা রয়েছে। সৃষ্টির জন্য ভালো কিছু করলে তার প্রতিদান আল্লাহ দিবেন। আমি আশা করি এই মাসের মধ্যে অন্যান্য কর্মকর্তা-কর্মচারীদের আনুতোষিকের অর্থ প্রদান করতে পারবো। তিনি আরো বলেন, অভিজ্ঞ কর্মকর্তা-কর্মচারীদের সিটি কর্পোরেশনের বিভিন্ন কার্যক্রমের সম্পৃক্ত করা হবে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহী সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ড.এবিএম শরীফ উদ্দিন। স্বাগত বক্তব্য দেন রাসিকের বাজেট কাম হিসাব রক্ষণ কর্মকর্তা শফিকুল ইসলাম খান। আরো বক্তব্য দেন সাবেক প্রধান প্রকৌশলী মোঃ আশরাফুল হক ও রাসিক কর্মচারী ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক মোঃ শাকিল।

রাসিকের সচিব মোঃ মোবারক হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক জোবায়ের হোসেন, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মোঃ মামুন ডলার, প্রধান স্বাস্থ্য কমকর্তা ডাঃ এফএএম আঞ্জমান আরা বেগম, তত্ত্বাবধায়ক প্রকৌশলী আহমদ আল মঈন পরাগ, প্রধান কর নির্ধারক গোলাম রব্বানী, উপ-সহকারী প্রকৌশলী সানারুল ইসলাম ছবি, উপসচিব মোঃ তৈমুর হোসেন, সহকারী সচিব শমসের আলী, হিসাবরক্ষণ কর্মকর্তা মোঃ নিজামুল হোদা, হিসাব রক্ষক রাশিদ খানসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও দেখুন

বাইরের দৃশ্য দেখতে গিয়ে ওভার ব্রিজের পিলারের সাথে ধাক্কা লেগে শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় রেলওয়ের ওভার ব্রিজের পিলালের সাথে ধাক্কা লেগে এক অজ্ঞাত(১৫) শিশুর মৃত্যু …