বৃহস্পতিবার , এপ্রিল ২৫ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / রাজশাহী যুবমহিলা লীগের ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

রাজশাহী যুবমহিলা লীগের ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী
রাজশাহীতে বাংলাদেশ যুবমহিলা লীগের ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে আজ শনিবার বিকেলে পুষ্পস্তবক অর্পনের সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী।

বাংলাদেশ যুবমহিলা লীগের ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজশাহী মহানগর যুবমহিলা লীগের উদ্যোগে নগরীর কুমারপাড়াস্থ মহানগর আওয়ামী লীগের কার্যালয়ের পাশে স্বাধীনতা চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করা হয়।

পুষ্পস্তবক অর্পনের পূর্বে এক বক্তৃতায় শাহীন আকার রেনী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নত বাংলাদেশ গড়ার যে স্বপ্ন নিয়ে কাজ করে যাচ্ছেন, সেটি সবার সহযোগিতায় বাস্তবায়িত হবে ইনশাল্লাহ। একইসাথে সুন্দর রাজশাহী গড়ার লক্ষ্যে আমাদের একসাথে কাজ করে যেতে হবে।

এ সময় রাজশাহী মহানগর যুবমহিলা লীগের সভাপতি এ্যাড. ইসমত আরা, সাধারণ সম্পাদক নিলুফা ইয়াসমিনসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও দেখুন

আগামী বর্ষাকে সামনে রেখে রাজশাহী মহানগরীর ওয়ার্ড ও কেন্দ্রীয় পর্যায়ের সকল ড্রেন পরিস্কার কার্যক্রমের অগ্রগতি পর্যালোচনা সভা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক: আগামী বর্ষাকে সামনে রেখে ভবিষ্যৎ জলাবদ্ধতা নিরসনে রাজশাহী সিটি কর্পোরেশন কর্তৃক রাজশাহী মহানগরীর …