রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / শিরোনাম / যশোরের অভয়নগরে প্রাইভেটকার থেকে ৪৬৩ বোতল ফেনসিডিল উদ্ধার

যশোরের অভয়নগরে প্রাইভেটকার থেকে ৪৬৩ বোতল ফেনসিডিল উদ্ধার

লিমন খন্দকার, যশোর প্রতিনিধি:
যশোরের অভয়নগরে মোটরসাইকেলে ধাক্কা দেয়া প্রাইভেটকার থেকে ৪৬৩ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে পুলিশ। তবে এ সময় কেউ হতাহত হননি বলে জানা যায় গণমাধ্যমে।

সোমবার (২ নভেম্বর) রাতে অভয়নগর উপজেলার নওয়াপাড়া বাজারের স্বাধীনতা চত্বরের মোটরসাইকেল স্ট্যান্ডে এ ঘটনা ঘটে। দুর্ঘটনার পর প্রাইভেটকারের চালক পালিয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার রাত ৯টার দিকে নূরবাগ স্বাধীনতা চত্বরে দাঁড়িয়ে থাকা কয়েকটি মোটরসাইকেলে ধাক্কা দেয় খুলনাগামী বেপরোয়া গতির একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ-১২-২৯০৬)। এ সময় স্থানীয় জনগণ প্রাইভেটকারটিকে ধাওয়া করলে দুর্ঘটনাস্থলের কিছু দূরে গিয়ে বাইপাস সড়কে প্রাইভেটকার ফেলে চালক পালিয়ে যান।

পরে খবর পেয়ে অভয়নগর থানা থেকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে প্রাইভেটকারে তল্লাশি শুরু করে। এক পর্যায়ে প্রাইভেটকারের পেছনে রাখা দুইটি চটের বস্তা থেকে ৪৬৩ বোতল ফেনসিডিল পাওয়া যায়।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম জানান, স্থানীয় জনগণের সহযোগিতায় একটি প্রাইভেটকার আটক করে দুই বস্তাভর্তি ৪৬৩ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। প্রাইভেটকারের মালিক এবং পালিয়ে যাওয়া চালকের পরিচয় এখনো জানা যায়নি। 

আরও দেখুন

সিংড়ায় জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত

    নিজস্ব প্রতিবেদক: নাটোরের সিংড়ায় জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত হয়েছে। রোববার (৬ …