বৃহস্পতিবার , মার্চ ২৮ ২০২৪
নীড় পাতা / জাতীয় / যতক্ষণ পর্যন্ত  তত্বাবধায়ক সরকার গঠন না করা হবে ততক্ষণ বাংলাদেশে আর কোন জাতীয় সংসদ নির্বাচন হবে না- নাটোরে- রুহুল কুদ্দুস তালুকদার দুল

যতক্ষণ পর্যন্ত  তত্বাবধায়ক সরকার গঠন না করা হবে ততক্ষণ বাংলাদেশে আর কোন জাতীয় সংসদ নির্বাচন হবে না- নাটোরে- রুহুল কুদ্দুস তালুকদার দুল

নিজস্ব প্রতিবেদক, নাটোর:

বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন,“ যতক্ষণ পর্যন্ত  তত্বাবধায়ক সরকার গঠন না করা হবে ততক্ষণ বাংলাদেশে আর কোন জাতীয় সংসদ নির্বাচন হবে না। আজকের আন্দোলন সংস্কারের জন্য, মেরামতের জন্য। আর এই সংস্কারের কথা বলায় বর্তমান সরকার বিএনপি’র মহা সচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, মির্জা আব্বাস সহ দলের ৫/৭শ’ নেতা-কর্মীকে গ্রেফতার করেছে।

এই গণসমাবেশ থেকে তাদের নিঃশর্ত মুক্তির দাবী জানাই। আর যতক্ষণ পর্যন্ত  তত্বাবধায়ক সরকার গঠন না করা হবে ততক্ষণ বাংলাদেশে আর কোন জাতীয় সংসদ নির্বাচন হবে না। এ সরকারের পদত্যাগ দাবী করে তিনি বলেন, এ দাবী আদায় না হওয়া পর্যন্ত বিএনপির আন্দোলন চলবে।” দুলু আজ শনিবার সকালে নাটোরে আওয়ামী লীগ সরকারের পদত্যাগ সহ ১০ দফা দাবী বাস্তবায়ন ও বেগম জিয়া সহ সকল নেতা কর্মীদের মুক্তির দাবীতে নাটোরে বিএনপির গণমিছিল শেষে এক সমাবেশে এসব কথা বলেন।

এর আগে আজ শনিবার  গণমিছিল ও সমাবেশ উপলক্ষ্যে সকাল থেকে দলীয় নেতা কর্মীরা শহরের আলাইপুরস্থ জেলা বিএনপির কার্যালয়ের সামনে সমবেত হতে থাকে। পরে বেলা সাড়ে ১০ টার দিকে দলীয় কার্যালয়ের সামনে থেকে বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলুর নেতৃত্বে গণমিছিল বের করে। 
মিছিলটি আলাইপুর এলাকা প্রদক্ষিণ  করে পুনরায় দলীয় কার্যালয়ের সামনে ফিরে আসে। পরে সেখানে তারা এক সমাবেশ করে। সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহব্বায়ক শহিদুল ইসলাম বাচ্চু,সদস্য সচিব রহিম নেওয়াজ, বিএনপি নেত্রী দুলুর স্ত্রী সাবিনা ইয়াসমীন ছবি সহ বিভিন্ন নেতা কর্মীরা।

আরও দেখুন

নাটোরে দুই মুরগি বিক্রেতাকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক : নাটোরের দুই মুরগি বিক্রেতাকে ২ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালতের বিচারক …