রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / মেয়র পদে উমা চৌধুরী পুণঃ মনোনয়ন পাওয়ায় নাটোর শহরে আনন্দ শোভাযাত্রা

মেয়র পদে উমা চৌধুরী পুণঃ মনোনয়ন পাওয়ায় নাটোর শহরে আনন্দ শোভাযাত্রা

নিজস্ব প্রতিবেদক:
নাটোর পৌরসভায় মেয়র পদে উমা চৌধুরী পুণঃ দলীয় মনোনয়ন পাওয়ায় শহরে আনন্দ শোভাযাত্রা করেছে জেলা উপজেলা পৌর আওয়ামী লীগের এং এর অঙ্গ ও সহযোগী সংগঠণের নেতা-কর্মীরা। বৃহস্পতিবার সকাল দশটার দিকে মেয়র পদপ্রার্থী উমা চৌধুর এর নীচাবাজারস্থ নিজ বাসভবন থেকে বিপুল সংখ্যক নেতা কর্মীর অংশগ্রহণে শোভাযাত্রাটি বের হয়ে শহরের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে আবারো তার বাসভবনে এসে শেষ হয়।

শোভাযাত্রা চলাকালীন রাস্তার দুইপাশ থেকে সাধারণ মানুষ তাকে সালাম এবং হাত নেড়ে অভিবাদন জানায়। তার উত্তরে উমা চৌধুরীও তাদের উদ্দেশ্যে সালাম জানান এবং দোয়া ও আশীর্বাদ কামনা করেন। এসময় নেতা কর্মীরা “জয় বাংলা জিতবে আবার নৌকা” শ্লোগানে মুখরিত করে তোলে শোভাযাত্রাটি।

শোভাযাত্রায় অংশগ্রহণ করেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস, সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমান মাসুম, জেলা আওয়ামী লীগের সদস্য শরিফুল ইসলাম, উপ-দপ্তর সম্পাদক আকরামুল ইসলাম, সাজেদুল ইসলাম সাগর, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান চুন্নু, পৌর যুবলীগের সাধারণ সম্পদক জিল্লুর রহমান আলমগীর, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল সাকিব বাকী, পৌর কাউন্সিলর কোহিনুর বেগম পান্না প্রমুখ।

এর আগে গতকাল সন্ধ্যা থেকেই উমা চৌধুরীর নীচাবাজারস্থ বাসভবন শংকর ভবনে উৎকণ্ঠিত নেতা-কর্মীরা ভীড় জমাতে থাকেন। প্রত্যেকেই বিভিন্নভাবে ঢাকায় ফোন করে খবর নেয়ার চেষ্টা করতে থাকে। একসময় রাত নয়টার দিকে উমা চৌধুরীর মনোয়ন পাওয়ার খবরে ফুলের মালা, ফুলের তৈরি নৌকা মিষ্টিসহকারে ব্যান্ডপার্টিসহ নেতা কর্মীরা শংকরভবন মুখরিত করে তুলে।

এভাবে রাত একটা পর্যন্ত নেতা কর্মীরা শংকর ভবনে নেচে গেয়ে আনন্দ প্রকাশ করে। এসময় উমা চৌধুরী জলি সবাইকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সর্বোপরি উমা চৌধুরী প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি অশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন ও ধন্যবাদ প্রদান করেন। সেইসঙ্গে নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলকেও কৃতজ্ঞতা জ্ঞাপন ও ধন্যবাদ প্রদান করেন।

উল্লেখ্য গতকাল বুধবার ঢাকায় বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতির ধানমন্ডির কার্যালয়ে অনুষ্ঠিত স্থানীয় সরকার মনোনয়ন বোর্ড এর সভায় উমা চৌধুরীকে আবারো নাটোর পৌরসভার মেয়র পদে দলীয় মনোনয়ন প্রদান করা হয়। আগামী ১৪ ফেব্রুয়ারি ৪র্থ ধাপের ৫৬ টি পৌরসভার মেয়র পদে দলীয় মনোনয়ন প্রদান করা হয়।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …