বুধবার , এপ্রিল ২৪ ২০২৪
নীড় পাতা / টপ স্টোরিজ / মেঝেতে ‘A+R’ লিখে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

মেঝেতে ‘A+R’ লিখে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক, যশোর:
মেঝেতে ‘এ’ প্লাস ‘আর’ লিখে গলায় ফাঁস দিয়ে কুলসুম আক্তার কুসুম (৩৫) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। যশোরের অভয়নগরে উপজেলার গুয়াখোলা গ্রামের প্রফেসরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত কুলসুম আক্তার কুসুম ব্যবসায়ী এমতিয়াজ আবাবিল মোহাম্মদ ইয়াসিনের দ্বিতীয় স্ত্রী। ঘটনাস্থল থেকে একটি রক্তমাখা সিরিঞ্জ উদ্ধার করেছে পুলিশ।

ব্যবসায়ী এমতিয়াজ আবাবিল মোহাম্মদ ইয়াসিনের প্রথম স্ত্রী ফাতেমা আক্তার রুমার মেয়ে জান্নাতুল ফেরদৌস মিম (১৮) জানান, বৃহস্পতিবার রাত আনুমানিক সাড়ে ৭টার সময় মা (কুলসুম) ঢাকায় অবস্থানরত বাবার সঙ্গে ভিডিও কলে কথা বলতে বলতে নিজ ঘরের দরজা বন্ধ করে দেন। রাত ৮টার সময় বাবা আমাকে মোবাইল করে বলেন, ‘তোমার মাকে বাঁচাও।’ এ সময় প্রতিবেশীদের সহযোগিতায় দরজা ভেঙে দেখি গলায় ওড়না পেঁচানো অবস্থায় মায়ের দেহ সিলিং ফ্যানে ঝুলে আছে।

নিহত কুলসুম আক্তার কুসুমের এক চাচি বলেন, কুলসুমের সঙ্গে প্রায় ছয় বছর আগে রাজধানী ঢাকার আব্দুল মালেকের ছেলে এমতিয়াজের বিয়ে হয়। এমতিয়াজের প্রথম স্ত্রী ফাতেমা আক্তার রুমার মেয়ে মিম। রুমার সঙ্গে বিচ্ছেদের পর এমতিয়াজ অভয়নগরে আসে এবং কুসুমকে বিয়ে করে। এরপর থেকে কুলসুম ও মিম প্রফেসরপাড়ায় সাবেক শিক্ষক মতিয়ার রহমানের বাড়ি ভাড়া করে বসবাস শুরু করে। পরবর্তীতে এমতিয়াজ তার প্রথম স্ত্রী রুমার সঙ্গে পুনরায় প্রেমের সম্পর্ক গড়ে তুললে এমতিয়াজ ও কুলসুমের মধ্যে বিবাদ শুরু হয়। এরই জের ধরে নিজের রক্ত দিয়ে এমতিয়াজের ‘এ’ এবং রুমার ‘আর’ লিখে সে আত্মহত্যা করেছে।

এ ব্যাপারে অভয়নগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মিলন কুমার মন্ডল জানান, প্রাথমিক তদন্তে মনে হয়েছে এটি আত্মহত্যা। তদন্ত চলছে। সম্ভবত ওই গৃহবধূ তার বাম হাতে সিরিঞ্জ ব্যবহার করে রক্ত বের করেন এবং ঘরের মেঝেতে ‘এ’ প্লাস ‘আর’ লেখেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। অপমৃত্যু মামলা করা হয়েছে।

আরও দেখুন

চেয়ারম্যান প্রার্থীকে অপহরণ, সিংড়া স্বেচ্ছাসেবক লীগ সভাপতি-সম্পাদককে অব্যাহতি

নিজস্ব প্রতিবেদক: সিংড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. হাসান ইমাম ও সাধারণ সম্পাদক মো. মোহন …