শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়া / মুজিব শতবর্ষে বাগাতিপাড়া উপজেলা ছাত্রলীগের দ্বিতীয় দফা বৃক্ষরোপন কর্মসুচি

মুজিব শতবর্ষে বাগাতিপাড়া উপজেলা ছাত্রলীগের দ্বিতীয় দফা বৃক্ষরোপন কর্মসুচি

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:
নাটোরের বাগাতিপাড়া উপজেলায় মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুসারে “প্রত্যেকে অন্তত তিনটি করে গাছ লাগাই, আমরা আমাদের পরিবেশ ও জীবন বাঁচাই” এই স্লোগানকে সামনে রেখে, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও বিপ্লবী সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এর সার্বিক তত্বাবধানে মুজিব শতবর্ষ উপলক্ষে দেশব্যাপী বাংলাদেশ ছাত্রলীগের বৃক্ষ রোপণ কর্মসূচি বাস্তবায়নের লক্ষে বাগাতিপাড়া উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বাগাতিপাড়া উপজেলায় বিভিন্ন ধরনের ফলজ, বনজ ও একটি ঔষধি গাছ লাগানো হয়।

বাগাতিপাড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিক হাসানের বিদ্যুৎ এর নেতৃত্বে এ বৃক্ষরোপন কর্মসূচি পালিত হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি খায়রুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মিনহাজুল আবেদিন শান্ত,সাংগঠনিক সম্পাদক শাকিল আহমেদ। ধর্ম বিষয়ক সম্পাদক আলিফ মাহমুদ শান্ত, প্রচার সম্পাদক লিটন আলী সহ উপজেলা ছাত্রলীগের সকল নেত্রীবৃন্দ।আগামীতেও এ বৃক্ষরোপন কর্মসূচি চলমান থাকবে।

আরও দেখুন

মহানবীকে নিয়ে কটুক্তি করায় প্রতিবাদে নন্দীগ্রাম ওলমা পরিষদের বিক্ষোভ মিছিল 

নিজস্ব প্রতিবেদক: বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ভারতের মহারাষ্ট্রে হিন্দু পুরোহিতের কটুক্তির প্রতিবাদে বগুড়ার …