বৃহস্পতিবার , সেপ্টেম্বর ১৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / মিথ্যা মামলা ও ষড়যন্ত্রের বিরুদ্ধে উপজেলা  ভাইস চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

মিথ্যা মামলা ও ষড়যন্ত্রের বিরুদ্ধে উপজেলা  ভাইস চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক ,নলডাঙ্গা:

নাটোরের নলডাঙ্গায় উপজেলা ভাইস চেয়ারম্যান আঃ আলীম সরদার তাঁর বিরুদ্ধে করা মিথ্যা মামলা, ষড়যন্ত্র ও অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন। 

শুক্রবার (২৭ অক্টোবর) বেলা ১১টার দিকে  ভাইস চেয়ারম্যান আব্দুল আলীম তাঁর নিজস্ব কার্যালয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

সংবাদ সম্মেলনে উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল আলীম বলেন, একটি কুচক্রী  মহল পূর্বপরিকল্পিত ও যড়যন্ত্রমুলক আমার বিরুদ্ধে সর্ম্পন্ন মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন মামলা দিয়ে আমার জনপ্রিয়তা ও সুনাম ক্ষুন্ন করার চেষ্টা করছে।মামলায় ১৮ই অক্টোবর বিকাল ৪ টার সময় যে ঘটনা উল্লেখ করেছে সেই সময় আমি ব্রহ্মপুর উচ্চ বিদ্যালয়ের মাঠে এমপিকাপ প্রাইজমানি ফুটবল টুনামেন্ট খেলার সভাপতি হিসেবে সেখানে উপস্থিত ছিলাম।

সেই খেলা দেখতে হাজারো মানুষসহ নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা উপস্থিত ছিলেন।সেই খেলা চলাকালিন সময় ফেসবুকে লাইভ চালু ছিল সেই প্রমানও আছে।। সঠিকভাবে তদন্ত করলে আসল সত্য বেরিয়ে আসবে বলে তিনি দাবি করেন। তিনি বলেন সরকারী চারটি খাস পুকুরের মধ্যে একটি পুকুর আমার ভাইয়ের নামে সরকারী ডাকের মাধ্যমে ৩ বছরের জন্য ইজারা নিয়ে মাছ চাষ করছে।বাকি তিনটি পুকুর আমার মামাতো ভাই আখরুজ্জামান রেন্টু সরকারী ডাকের মাধ্যমে ইজারা নিয়ে মাছ চাষ করছে।

এছাড়াও ওই মিথ্যা মামলার উপর ভিত্তি করে  গতকাল বৃহস্পতিবার একটি সাজানো মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে দাবি করে এর তীব্র  প্রতিবাদ জানান উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল আলীম সরদার। সংবাদ সম্মেলনে তিনি মিথ্যা মামলা প্রত্যাহার, সকল ষড়যন্ত্র ও মিথ্যা অপপ্রচার বন্ধের দাবি জানান উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল আলীম সরদার। 

আরও দেখুন

সিংড়ায় সরকারি জায়গা দখল করে ঘর নির্মাণ

নিজস্ব প্রতিবেদক: নাটোরের সিংড়ায় সরকারি জায়গা দখল করে ঘর নির্মাণের অভিযোগ উঠেছে। পৌর শহরের সরকারপাড়া …