শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / মাস্ক না পরায় পুঠিয়ায় ১০ জনকে ১৭ হাজার টাকা অর্থদন্ড

মাস্ক না পরায় পুঠিয়ায় ১০ জনকে ১৭ হাজার টাকা অর্থদন্ড

নিজস্ব প্রতিবেদক, পুঠিয়া:
মাস্ক না পরার অপরাধে রাজশাহীর পুঠিয়া উপজেলার ত্রিমোহনী বাজার, স্কুল মার্কেট ও ঝলমলিয়া বাজার এলাকায় ১০ জনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। আজ (১৫ জুন) মঙ্গলবার দুপুরে উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত এই অর্থদণ্ড আদায় করেন।

অভিযানের সময় ১০টি মামলা করা হয়। এসব মামলায় ১৭ হাজার টাকা অর্থদণ্ড দেওয়া হয়। অভিযানের পাশাপাশি অসচ্ছল ব্যক্তিদের মধ্যে মাস্ক বিতরণ করা হয়। বেলা সাড়ে ১১টা থেকে বেলা ১টা পর্যন্ত স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে ভ্রাম্যমাণ আদালতের এ অভিযান চলে।

অভিযানে নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) রুমানা আফরোজ। এ সময় তিনি বলেন, ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করার মূল উদ্দেশ্য হলো মানুষের মধ্যে মাস্ক পরা নিশ্বিত করা সহ স্বাস্থ্য সচেতনতা বাড়ানো।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নুরুল হাই মোহাস্মদ আনাছ পিএএ জানান, উপজেলায় করোনা সংক্রমণ বাড়ায় পরিস্থিতি নিয়ন্ত্রণে সর্বসাধারণকে মাস্ক পরিধান, স্বাস্থ্যবিধি অনুসরণ ও নিরাপদ শারীরিক দূরত্ব নিশ্চিকরণে ভ্রাম্যমাণ আদালতের এ অভিযান অব্যাহত থাকবে।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …