রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / নওগাঁ / মান্দায় দেয়ালে দৈনিক পত্রিকার মোড়ক উন্মোচন

মান্দায় দেয়ালে দৈনিক পত্রিকার মোড়ক উন্মোচন

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ:
নওগাঁর মান্দায় ‘হৃদয়ে সতীহাট’ নামক স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে দেয়ালে দৈনিক পত্রিকার মোড়ক উন্মোচন করা হয়েছে। শুক্রবার (১০জুলাই) বেলা ১১টায় মান্দার সতীহাট কেটি হাইস্কুল ও কলেজ এবং সতীহাট বাসস্ট্যান্ডের যাত্রী ছাউনিতে প্রতিদিন ৯টি দৈনিক পত্রিকা এবং ২টি চাকুরির পত্রিকা সংযোজন উপলক্ষে উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

হৃদয়ে সতীহাট নামক স্বেচ্ছাসেবী সংগঠনের সভাপতি আকরাম হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্থানীয় গনেশপুর ইউনিয়নের চেয়ারম্যান হানিফ উদ্দিন মন্ডল, সতীহাট কেটি হাইস্কুল ও কলেজের অধ্যক্ষ লুৎফর রহমান মন্ডল, সংগঠনের উপদেষ্টা কাজী কামাল হোসেন, সহ-সভাপতি আনোয়ার হোসেন, অর্থ সম্পাদক জিয়াউল হক, প্রচার সম্পাদক সুলতান আহমেদ, দপ্তর সম্পাদক মাহবুব আলম মন্ডল উজ্জ্বল, সাংগঠনিক সম্পাদক শামসুননাহার সুমি, যুগ্ম সম্পাদক খাতামুল সরদার প্রমূখ।সংক্ষিপ্ত আলোচনায় বক্তারা প্রতিদিন সর্বসাধারনের জন্য পত্রিকা সমূহ পড়ার সুযোগ করে দেয়ার জন্য সংগঠনের সকল সদস্যদের ধন্যবাদ ও অভিনন্দন জানান।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …