রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / দিনাজপুর / মহান বিজয় দিবসে হিলি সীমান্তে বিএসএফকে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে বিজিবি।

মহান বিজয় দিবসে হিলি সীমান্তে বিএসএফকে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে বিজিবি।

নিজস্ব প্রতিবেদক, হিলি
মহান বিজয় দিবসের আনন্দকে ভাগাভাগি করে নিতে হিলি সীমান্তে ভারতীয় সীমান্ত রক্ষি বাহিনী বিএসএফকে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

সীমান্তে সৌহাদ্য সম্প্রতি বজায় রেখে দায়িত্ব পালনের লক্ষ্যে দ’ুদেশের বিভিন্ন ধর্মীয় ও জাতীয় উৎসবগুলিতে বিজিবি ও বিএসএফ একে অপরকে মিষ্টি ও বিভিন্ন সামগ্রী উপহার দিয়ে শুভেচ্ছা জানানো হয়ে থাকে। এতে করে সীমান্তে দায়ীত্ব পালনরত দুবাহিনীর মাঝে বিরাজমান সুসম্পর্ক আরো সুদৃড় থাকে।

আজ সোমবার সকাল ৯ টায় হিলি সীমান্তের চেকপোষ্ট গেটের শুন্যরেখায় বিজিবি’র হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার আলতাব হোসেন ও বিএসএফের হিলি ক্যাম্প কমান্ডার শ্রী জাগদিস প্রসাদ এর মধ্যে শুভেচ্ছা বিনিময় করা হয়। এ সময় বিজিবি-বিএসএফ সদস্যগন উপস্থিত ছিলেন।

বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার আলতাব হোসেন জানান, মহান বিজয় দিবস উপলক্ষ্যে আজ সোমবার বিজিবির পক্ষ থেকে বিএসএফকে ১০ পেকেট মিষ্টি উপহার দিয়ে তাদের শুভেচ্ছা জানানো হয়েছে।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …