মঙ্গলবার , সেপ্টেম্বর ১৭ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / মনোনয়নপত্রে ভুল সংশোধন করতে বিকাশে টাকা চেয়ে গ্রেফতার-১

মনোনয়নপত্রে ভুল সংশোধন করতে বিকাশে টাকা চেয়ে গ্রেফতার-১

নিজস্ব প্রতিবেদক:

নির্বাচন অফিসের লোক পরিচয়ে মনোনয়নপত্রে ভুল সংশোধন করতে বিকাশে টাকা চাইলেন, অতঃপর প্রতারণার অভিযোগে রিপন খন্দকার (৩৫) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। আজ দুপুর পৌনে তিনটার দিকে তাকে সিরাজগঞ্জ জেলার বেলকুচি উপজেলার কদমতলী গ্রাম থেকে গ্রেপ্তার করা হয়।

রিপন খন্দকার একই এলাকার মৃত কুদ্দুস খন্দকারের ছেলে। বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিউল আজম জানান, গতকাল রাত এগারোটার দিকে নাটোর -৪ আসনের মনোনয়ন প্রত্যাশী বনপাড়া পৌরসভা মেয়র কে এম জাকির হোসেনের মা জাহানারা বেগমের কাছে জনৈক রিপন খন্দকার ফোন করে। রিপন জাহানারা বেগমকে জানায়, মনোনয়ন প্রত্যাশী জাহানারার দাখিলকৃত মনোনয়নপত্র ভুল আছে। ভুল থাকায় মনোনয়নপত্রটি বাতিল হয়ে যাবে। সেটি সংশোধন করতে বিকাশে টাকা চাওয়া হয় জাহানারা বেগমের কাছে।

এতে সন্দেহ হলে জাহানারা বেগম তার ছেলে জিল্লুর কে বিষয়টি জানান। পরে গতকাল রাত বারোটার দিকে কেএম জিল্লুর হোসেন বাদী হয়ে বড়াইগ্রাম থানায় একটি এজাহার দায়ের করেন। অভিযোগের সূত্র ধরে পুলিশ ঘটনাটি তদন্ত করে সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানার কদমতলী গ্রাম থেকে প্রতারক রিপন খন্দকার কে গ্রেফতার করে। পুলিশ আরো জানায় গ্রেপ্তারকৃত রিপন ঘটনার সাথে যুক্ত থাকার কথা স্বীকার করেছেন।

আরও দেখুন

সিংড়ায় ঝড়ে ভেঙ্গে পড়লো শতবর্ষী বৃক্ষ মানিক

নিজস্ব প্রতিবেদক: নাটোরের সিংড়ায় সুকাশ ইউনিয়নের শতবর্ষী গাছ বৃক্ষ মানিক আকর্ষিকঝড়ে ভেঙ্গে পড়েছে। শতবর্ষী এই …