মঙ্গলবার , এপ্রিল ২৩ ২০২৪
নীড় পাতা / বিনোদন / বলিউড / ভিকি-ক্যাটের বিয়ের নিরাপত্তায় সালমানের দেহরক্ষী!

ভিকি-ক্যাটের বিয়ের নিরাপত্তায় সালমানের দেহরক্ষী!

নিজস্ব প্রতিবেদক:

বলিউড তারকা ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ে নিয়ে জল্পনার শেষ নেই। বিয়ের গুঞ্জন থেকে আনুষ্ঠানিক ঘোষণা, তবুও থামছে না আলোচনা। তবে সর্বশেষ চমক সালমান খানের ব্যক্তিগত নিরাপত্তারক্ষী শেরা ওরফে গুরমিত সিং।

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, ভিকি-ক্যাট অতি গোপনীয়তার সঙ্গে বিয়ে করছেন। তবুও তাদের বিয়েতে নিরাপত্তার দায়িত্বে থাকছেন দেড় শতাধিক নিরাপত্তারক্ষী।

তবে তাতেও যেন স্বস্তি ফিরছে না ক্যাটরিনার সাবেক প্রেমিক বলিউডের ভাইজান সালমান খানের। বলিউডের এ ‘সুপার ওয়েডিং’-এ তাই নিজের ব্যক্তিগত দেহরক্ষী শেরাকে বিশেষ নিরাপত্তায় সেখানে যাওয়ার অনুমতি দিয়েছেন সালমান।

ভিকি-ক্যাটের বিয়েতে নিরাপত্তার দায়িত্বে সালমানের প্রিয় দেহরক্ষী শেরা থাকছেন, এটা প্রায় নিশ্চিত। ফলে এ বিয়েতে সালমান খান অংশ নিতে যেতে পারেন বলে জোর গুঞ্জন ছড়িয়েছে।

বলিউড সূত্রে জানা গেছে, রাজস্থানের ৭০০ বছর পুরনো দুর্গে বসবে দুই তারকার রাজকীয় বিয়ের আসর। আগামী ৭ থেকে ৯ ডিসেম্বর রাজস্থানের সোয়াই মাধোপুর জেলার বারওয়ারা সিক্স সেন্সেস ফোর্টে জুটির বিয়ে অনুষ্ঠান হবে।

এই বিয়েতে বর-কনে দুজনেই সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা পোশাক পরবেন। সংগীত অনুষ্ঠানে মণীশ মালহোত্রার ডিজাইন করা লেহেঙ্গা পরবেন ক্যাটরিনা। মেহেদিতে অভিনেত্রী পরবেন আবু জানির ডিজাইন।

আরও দেখুন

নাটোরের গুরুদাসপুরে নিখোঁজের একদিন পর ভুট্টার জমি থেকে যুবকের মরদেহ উদ্ধার 

নিজস্ব প্রতিবেদক: নাটোরের গুরুদাসপুরে নিখোঁজের একদিন পরে সোহেল রানা (২৮)নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা …