শুক্রবার , এপ্রিল ১৯ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / ভারতে যাওয়ার সময় বিরামপুর থেকে আবরার হত্যা মামলার আসামী গ্রেফতার

ভারতে যাওয়ার সময় বিরামপুর থেকে আবরার হত্যা মামলার আসামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, হিলি
দিনাজপুরের বিরামপুর সীমান্ত এলাকা দিয়ে ভারতে পালিয়ে যাওয়ার সময় বুয়েট ছাত্র আবরার হত্যা মামলার এজাহারভুক্ত নাজমুস সাদাদ নামের এক আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে বিরামপুর উপজেলার সীমান্তবর্তী কাঠলা এলাকা থেকে তাকে আটক করে পুলিশ। তাকে ঢাকা গোয়েন্দা কার্যালয়ে নিয়ে যাওয়া হয়েছে, তার বাড়ি জয়পুরহাটে বলে জানা গেছে।

বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান জানান, আবরার হত্যা মামলার এজাহারভুক্ত আসামী নাজমুস সাদাদ বিরামপুরের কাঠলা সীমান্ত পথ ব্যবহার করে ভারতে পালিয়ে যাওয়ার গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা গোয়েন্দা পুলিশের একটি দল বিরামপুর থানার সহযোগিতায় উপজেলার কাঠলা গ্রামে তার আত্মীয় জনৈক রফিকুলের বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। সে কয়েকদিন ধরে সেখানে অবস্থান করছিল ও ভারতে যাওয়ার চেষ্টা করছিল। তার বাড়ি জয়পুরহাট জেলার কালাই উপজেলার,উত্তর পাড়া গ্রামে বলে পুলিশ জানায়, পরে তাকে ঢাকা থেকে আসা গোয়েন্দা পুলিশ ঢাকায় নিয়ে যায়। সে বুয়েটের যন্ত্র কৌশল বিভাগের ছাত্র।

আরও দেখুন

হিলিতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক:“প্রাণিসম্পদে ভরবো দেশ’ গড়বো স্মার্ট বাংলাদেশ” এই প্রতিবাদ্যকে সামনে রেখে দিনাজপুরের হিলিতে দিনব্যাপি প্রাণিসম্পদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *