শনিবার , এপ্রিল ২০ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / বড়াইগ্রাম ৩১২ ফেনসিডেলসহ আটক ২

বড়াইগ্রাম ৩১২ ফেনসিডেলসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম
নাটোরের বড়াইগ্রামে ৩১২ বোতল ফেনসিডেল উদ্ধারসহ ২ জনকে আটক করেছে বনপাড়া হাইওয়ে থানা পুলিশ। গত রাত ১ টা ৩০ মিনিটের দিকে বনপাড়া-হাটিকুমরুল মহসড়কের বনপাড়া বাইপাস এলাকার ফাইভ ষ্টার হোটেলের সামনে থেকে তাদেরকে আটক করা হয়। আটক ব্যক্তিরা হলেন কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার মরুপদহ গ্রামের ইকতার আলীর ছেলে সজিব (১৯) ও গাঙ্গা তোলা গ্রামের আব্দুল মান্নান ছেলে মিজানুর (২০)।
বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেলোয়ার হোসেন জানান, নিয়মিত তল্লাশীর অংশ হিসেবে গতরাতে কুষ্টিয়া ছেড়ে আসা জেআর পরিবহনের (ঢাকা মেট্রো ব ১৪-৬৮৯০) বাসের বাংকারে ৪টি স্কুল ব্যাগ থেকে ৩১২ বোতল ফেনসিডেল উদ্ধার করা হয়। আটকব্যাক্তিরা ব্যাগগুলো নিজেদের এবং ঢাকায় নিয়ে বিক্রয় করার কথা বলে স্বীকার করেছে। অপর ২ জন পালিয়ে গেছে। পালিয়ে যাওয়া ব্যক্তিদের পরিচয় নিশ্চিত করনের চেষ্টা চলছে।
তিনি আরো বলেন, বনপাড়া হাইওয়ে থানার সার্জেন সরোয়ার জাহান বাদী হয়ে মাদ্রক দ্রব্য নিয়ন্ত্রন আইনের মামলা দায়ের করে আটক ব্যাক্তিদের থানা পুলিশির মাধ্যমে জেল হাজতের পাঠানোর হয়েছে।

আরও দেখুন

প্রতিমন্ত্রী পলক তার শ্যালক রুবেলকে নির্দেশ দিলেন প্রার্থিতা প্রত্যাহারের 

নিজস্ব প্রতিবেদক: সিংড়া উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থিতা প্রত্যাহারের নির্দেশ দিলেন ডাক তার টেলিযোগাযোগ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *