রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রাম পৌর নির্বাচনে মেয়র পদে নয়ন ও ইসাহাক আলীর মনোনয়ন দাখিল

বড়াইগ্রাম পৌর নির্বাচনে মেয়র পদে নয়ন ও ইসাহাক আলীর মনোনয়ন দাখিল

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
নাটোরের বড়াইগ্রাম পৌরসভা নির্বাচনে মেয়র পদে দু’জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। তারা হলেন-আওয়ামী লীগের মাজেদুল বারী নয়ন ও বিএনপির সাবেক মেয়র ইসাহাক আলী।

এছাড়া কাউন্সিলর পদে ৩৭ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৬ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন।

মনোনয়নপত্র জমাদানের শেষ দিন রোববার তারা রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলমের কাছে এসব মনোনয়নপত্র জমা দেন।

এদিকে, বর্তমান মেয়র আব্দুল বারেক সরদার মনোনয়ন পত্র উত্তোলন করলেও দলীয় মনোনয়ন না পাওয়ায় তিনি তা জমা দেননি।

দুপুরে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী জেলা আওয়ামী লীগের সদস্য ও পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মাজেদুল বারী নয়ন আনুষ্ঠানিকভাবে মনোনয়ন পত্র জমা দেন।

এ সময় তার সঙ্গে বনপাড়া পৌরসভার মেয়র কেএম জাকির হোসেন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান, এমপি পুত্র আসিফ আব্দুল্লাহ শোভন বিন কুদ্দুস, উপজেলা ভাইস চেয়ারম্যান আতাউর রহমান আতা, বড়াইগ্রাম পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক সরকার, ইউপি চেয়ারম্যান মমিন আলী, তোজাম্মেল হক ও আনিসুর রহমান, সাবেক চেয়ারম্যান শামসুজ্জোহা সাহেব আলী ও আবু হেনা মোস্তফা কামাল, জেলা পরিষদ সদস্য ও উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আবুল কালাম জোয়াদ্দার, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাহাবুল ইসলাম সরদার, সাধারণ সম্পাদক মানিক রায়হান, বড়াইগ্রাম পৌর ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান তুহিনসহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

অপরদিকে, সকাল সাড়ে ১১টায় মনোনয়ন পত্র জমা দিয়েছেন বিএনপি মনোনীত প্রার্থী পৌর বিএনপির সদস্য সচিব ও সাবেক মেয়র ইসাহাক আলী। এ সময় তার সঙ্গে উপজেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট আব্দুল কাদের মিয়া, যুগ্ম আহ্বায়ক আলী আকবর, বনপাড়া পৌর বিএনপির আহ্বায়ক অধ্যাপক এম লুৎফর রহমান, সদস্য সচিব সরদার রফিকুল ইসলাম, উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক নুরুল ইসলাম ও আব্দুস সালাম মোল্লা, বড়াইগ্রাম পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক বেলাল হোসেন, আবু বকর সিদ্দিক প্রধান ও ঈমান আলী, নগর ইউনিয়ন বিএনপির আহ্বায়ক অধ্যাপক সাজদার রহমান, সাবেক ওয়ার্ড কাউন্সিলর আব্দুস সাত্তার খান ও উপজেলা ছাত্রদলের আহ্বায়ক জাহিদ হাসান বিপুল উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, আগামী ১৪ ফেব্রুয়ারী চতুর্থ ধাপে বড়াইগ্রাম পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …