শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রাম উপজেলা প্রেসক্লাবের নতুন কার্যালয়ের উদ্বোধন

বড়াইগ্রাম উপজেলা প্রেসক্লাবের নতুন কার্যালয়ের উদ্বোধন


নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
নাটোরের বড়াইগ্রাম উপজেলা প্রেসক্লাবের নতুন কার্যালয়ের (পুরাতন পৌর ভবনে স্থানান্তর) আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি আনুষ্ঠানিকভাবে প্রেসক্লাবের উদ্বোধন করেন।

প্রেসক্লাব সভাপতি যুগান্তর প্রতিনিধি অহিদুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইত্তেফাক প্রতিনিধি আব্দুল মান্নানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ইউএনও জাহাঙ্গীর আলম, মেয়র মাজেদুল বারী নয়ন, বড়াইগ্রাম থানার ওসি নজরুল ইসলাম মৃধা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান, বড়াইগ্রাম পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক সরকার, সম্পাদক অধ্যক্ষ মাহবুব-উল-হক বাচ্চু, জেলা পরিষদ সদস্য মৌটুসী আক্তার মুক্তা ও আবুল কালাম জোয়াদ্দার, ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শরিফুল হাসান ফারুক, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাহাবুল ইসলাম সরদার, প্রকৌশলী আবুল কালাম আজাদ ও পৌরসভার প্যানেল মেয়র ফজলুল হক ফজের।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে অধ্যাপক শফিউল হাসান তিতু, প্রধান শিক্ষক মাহবুবুর রহমান, খাদেমুল ইসলাম ও তোজাম্মেল হক হীরা, যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম বাবর, জেলা ছাত্রলীগের উপ অর্থ বিষয়ক সম্পাদক কাওসার সহ প্রেসক্লাবের সকল সদস্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সাংবাদিকরা হলো সমাজের দর্পণ। তাই তাদেরকে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করতে হবে। তারা সত্যকে সত্য আর মিথ্যাকে মিথ্যা বললে জাতি উপকৃত হয়। তাই দেশের স্বার্থে, উন্নয়নের স্বার্থে সাংবাদিকদেরকে নিরপেক্ষ থেকে কাউকে ভয় না করে সাদাকে সাদা আর কালোকে কালো বলতে হবে।

আরও দেখুন

মহানবীকে নিয়ে কটুক্তি করায় প্রতিবাদে নন্দীগ্রাম ওলমা পরিষদের বিক্ষোভ মিছিল 

নিজস্ব প্রতিবেদক: বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ভারতের মহারাষ্ট্রে হিন্দু পুরোহিতের কটুক্তির প্রতিবাদে বগুড়ার …