রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / বড়াইগ্রামে ৬০ বছরের বৃদ্ধকে কুপিয়ে জখম করার অভিযোগ

বড়াইগ্রামে ৬০ বছরের বৃদ্ধকে কুপিয়ে জখম করার অভিযোগ


নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
নাটোরের বড়াইগ্রামে আব্দুল কাদের (৬০) নামের এক বৃদ্ধকে কুপিয়ে আহত করার অভিযোগ উঠেছে। সোমবার উপজেলার উপলশহর গ্রামে এঘটনা ঘটে। আহত বৃদ্ধ উপজেলার উপলশহর উত্তর পাড়া গ্রামের মৃত আব্দুল শেখের ছেলে।

স্থানীয় সুত্রে জানাযায়, আব্দুল কাদের বহু বছর যাবত বিনামুল্য এলাকার বিভিন্ন মানুষকে ঝাঁর-ফুঁ দেন। একই এলাকার মৃত ময়েজ উদ্দিনের ছেলে আব্দুস সালামের স্ত্রী থাকার পরেও শালার বৌ শিল্পীকে বিয়ে করে। বিয়ের পর থেকে সালাম দ্বিতীয় স্ত্রী শিল্পীর সাথে বসবাস করছিল। কিছুদিন হলো সালাম প্রথম স্ত্রীর সাথে বসবাস শুরু করে। দ্বিতীয় স্ত্রী সন্দেহ করে যে আব্দুল কাদের কবিরাজী করে তার স্বামীকে প্রথম স্ত্রীর কাছে নিয়ে গেছে। সেই মোতাবেক তার স্বামীকে কবিরাজের মাধ্যমে ফিরিয়ে দিতে বলে আব্দুল কাদেরকে। এরকম ধরনের কাজ সে করে না বলে জানালে সোমবার সকালে খাওয়ার মাছ ধরার জন্য বিল থেকে জাল তুলে আনার সময় পিছন থেকে বটি দিয়ে কোপ দেয় শিল্পী। স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ঘটনার পর থেকে শিল্পী বাড়ি থেকে পালিয়ে গেছে।

আব্দুস সালাম বলেন, আমার স্ত্রীকে কু-প্রস্তাব দেওয়ার কারণে কুপিয়েছে। তবে সে রকম ধরনের কোন কাজ আগে করেছেন কিনা জানতে চাইলে বলেন, আগে এরকম কোন রিপোট নেই।

বড়াইগ্রাম থানার পুলিশ পরিদর্শক দিলিপ কুমার দাস বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করা হবে।

আরও দেখুন

লালপুরে  শিক্ষা বিষয়ক সেমিনার ও মত বিনিময় সভা অনুষ্ঠিত 

নিজস্ব প্রতিবেদক: আজ শনিবার  (৫ অক্টোবর ) নাটোরের লালপুর উপজেলার কলস নগর উচ্চ বিদ্যালয়ে  সকাল …