বৃহস্পতিবার , সেপ্টেম্বর ১৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে হরতাল বিরোধী বিক্ষোভ মিছিল

বড়াইগ্রামে হরতাল বিরোধী বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক ,বড়াইগ্রাম:
রাজধানী ঢাকাতে মহাসমাবেশের নামে বিএনপি-জামায়াতের অবৈধ হরতাল, সাংবাদিক নির্যাতন, নৈরাজ্য, অগ্নীসংযোগ, পুলিশ হত্যা, প্রধান বিচারপতি বাসভবনে হামলা ও বিভিন্ন সরকারী স্থাপনায় হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল, উন্নয়ন সমৃদ্ধি ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকেলে উপজেলার বনপাড়া পৌর এলাকায় উপজেলা আওয়ামীলীগ, বনপাড়া পৌর আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠন এই কর্মসূচীর আয়োজন করে।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজীর সভাপতিত্বে সাধারণ সম্পাদক এ্যাড. মিজানুর রহমানের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তৃতা করেন বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) আতাউর রহমান, বড়াইগ্রাম পৌর আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ মাহবুব-উল-হক বাচ্চু, আওয়ামীলীগ নেতা রেজাউল করিম ভুট্টু, নগর ইউপির সাবেক চেয়ারম্যান নিলূফার ইয়াসমিন ডালু, চান্দাই ইউপির সাবেক চেয়ারম্যান আনিছুর রহমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাহাবুল ইসলাম, সাধারণ সম্পাদক মানিক রায়হান প্রমূখ।
পেীর মেয়র জাকির হোসেন বলেন, বিএনপি জামায়াত একটি সন্ত্রাসী দল। তারা গণতন্ত্রের নামে আগুন সন্ত্রাস করে জনগনের জানমালের ক্ষতি সাধন করছে। আওয়ামীলীগ, ছাত্রলীগ ও সকল সহযোগী সংঠনের নেতাকর্মীদের নিয়ে রাজপথে জীবন দিয়ে হলেও এদের এই সমস্ত নৈরাজ্যের জবাব দেওয়া হবে।

আরও দেখুন

সিংড়ায় সরকারি জায়গা দখল করে ঘর নির্মাণ

নিজস্ব প্রতিবেদক: নাটোরের সিংড়ায় সরকারি জায়গা দখল করে ঘর নির্মাণের অভিযোগ উঠেছে। পৌর শহরের সরকারপাড়া …