সোমবার , অক্টোবর ৭ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রাম / বড়াইগ্রামে সৌদি নাগরিকের অনুদানে নির্মিত দৃষ্টিনন্দন মসজিদের উদ্বোধন

বড়াইগ্রামে সৌদি নাগরিকের অনুদানে নির্মিত দৃষ্টিনন্দন মসজিদের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
নাটোরের বড়াইগ্রামে সৌদি আরবের দানশীল এক নাগরিকের দেয়া প্রায় অর্ধকোটি টাকা ব্যয়ে নির্মিত মসজিদের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার জোয়াড়ী ইউনিয়নের রামাগাড়ী বাজারে মসজিদ আল নূর নামে এ মসজিদের উদ্বোধন করেন মসজিদের অনুদান সংগ্রহকারীর পিতা সমাজসেবক পিয়ার উদ্দিন শাহ।

এ সময় উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সদস্য সচিব আলী আকবর, ইউনিয়ন বিএনপির আহ্বায়ক রফিকুল ইসলাম বাবলু, ইউপি সদস্য শরিফুল ইসলাম, আওয়ামীলীগ নেতা আলমাস আলী শাহ, প্রধান শিক্ষক আব্দুল হালিম, মসজিদ পরিচালনা কমিটির সভাপতি মাওলানা জাহাঙ্গীর আলম ও উপজেলা প্রেসক্লাবের তথ্য প্রযুক্তি সম্পাদক ফারুক হোসেন আপনসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিরা উপস্থিত ছিলেন।

মসজিদ কমিটির সম্পাদক প্রধান শিক্ষক আব্দুল হালিম জানান, ১৯৮৬ সালে মসজিদ স্থাপন করা হয়। বর্তমানে নতুনভাবে মসজিদের ভবন নির্মাণে প্রায় অর্ধকোটি টাকা খরচ হয়েছে। যার পুরোটাই মোহাম্মাদ আবু সলেহ নামে এক সৌদি নাগরিক অনুদান দিয়েছেন। এ অনুদান সংগ্রহের ক্ষেত্রে সৌদি প্রবাসী আব্দুল লতিফ ও তার পিতা পিয়ার উদ্দিন গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। উদ্বোধনের পর দৃষ্টি নন্দন এ মসজিদের পেশ ইমাম মারুফ হাসানের ইমামতিতে পবিত্র জুমা’র সালাত আদায় করা হয়। সব শেষে মসজিদ নির্মাণের অর্থদাতা সৌদি নাগরিক মোহাম্মদ আবু সালেহসহ সমাজসেবক পিয়ার উদ্দিন শাহ, আব্দুল লতিফ এবং মসজিদের জমিদাতা ও প্রতিষ্ঠাতা আফছার আলী মোল্লাসহ সকলের জন্য বিশেষ মোনাজাত করা হয়।

আরও দেখুন

সিংড়ায় বাংলাদেশ সেনাবাহিনীর পূজামন্ডব পরির্দশন

  নিজস্ব প্রতিবেদক: আসন্ন শারদীয় দুর্গোৎসব  অবাধ, সুষ্ঠ ও সুশৃঙ্খলভাবে উদযাপনের লক্ষ্যে নাটোরের সিংড়ায় কেন্দ্রীয় মন্দির …