শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / বড়াইগ্রামে সাবেক ইউপি সদস্যের রহস্যজনক মৃত্যু, অভিযোগের আঙ্গুল ৪ ছেলের দিকে

বড়াইগ্রামে সাবেক ইউপি সদস্যের রহস্যজনক মৃত্যু, অভিযোগের আঙ্গুল ৪ ছেলের দিকে


নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
নাটোরের বড়াইগ্রামের জোয়াড়ি ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ডের সাবেক সদস্য আব্দুল হামিদ (৭০) এর রহস্যজনক মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল ৯টার দিকে ওই ওয়ার্ড সদস্য জোয়াড়ি কায়েমকোলা গ্রামের নিজ বাড়ির শোবার ঘরে গলায় দড়ি দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা। তবে এই মৃত্যুর ঘটনায় হত্যা অথবা আত্মহত্যার প্ররোচনার অভিযোগ উঠেছে নিহত আব্দুল হামিদের প্রথম পক্ষের ৪ ছেলের বিরুদ্ধে। ছেলেদের সাথে জমি সংক্রান্ত বিরোধের জেরে এই মৃত্যুর ঘটনা ঘটেছে বলে দাবি করছে স্থানীয় অনেকেই। থানা পুলিশ মৃত্যুর রহস্য উদঘাটনের জন্য মরদেহ ময়না তদন্তের জন্য নাটোর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। নিহত আব্দুল হামিদ জোয়াড়ির কায়েমকোলা গ্রামের মৃত আছেরউদ্দিন প্রামাণিকের ছেলে। সে দীর্ঘ ১৮ বছর ইউপি সদস্য হিসেবে দায়িত্বাধীন ছিলেন।

ইউপি চেয়ারম্যান চাঁদ মাহমুদ জানান, ১৫ দিন আগে আব্দুল হামিদ তার ছেলে আব্দুল আওয়াল (৪৬), কামরুজ্জামান জামাল (৪২), কামাল হোসেন শাহিন (৩৮) ও রবিউল ইসলাম (৩৫) এর নাম উল্লেখ করে জমি সংক্রান্ত বিরোধের ঘটনার নিষ্পত্তি চেয়ে আবেদন করেন। সেখানে সে ছেলেদের হাতে লাঞ্চিত ও নির্যাতনের শিকার হয়েছেন বলে উল্লেখ করেছেন। সে আবেদনের প্রেক্ষিতে সোমবার শুনানীর জন্য ডাকা হয়েছিলো। কিন্তু এরই মধ্যে আব্দুল হামিদ আত্মহত্যা করেছে বলে জানতে পারলাম।

সাবেক ইউপি চেয়ারম্যান আবু হেনা মোস্তফা কামাল জানান, ছেলেদের সাথে জমি সংক্রান্ত বিরোধ ছিলো তার। পুলিশ ও সাংবাদিকরা অনুসন্ধান করলেই জানা যাবে এই মৃত্যুর প্রকৃত রহস্য।

বড়াইগ্রাম থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রহিম জানান, ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর কারণ সম্পর্কে ধারণা পাওয়া যাবে এবং সে মতে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।

আরও দেখুন

বাইরের দৃশ্য দেখতে গিয়ে ওভার ব্রিজের পিলারের সাথে ধাক্কা লেগে শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় রেলওয়ের ওভার ব্রিজের পিলালের সাথে ধাক্কা লেগে এক অজ্ঞাত(১৫) শিশুর মৃত্যু …