বৃহস্পতিবার , এপ্রিল ২৫ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে মলিন মুখে ফুল অর্পণে শোকের মাসের প্রথম শ্রদ্ধা নিবেদন

বড়াইগ্রামে মলিন মুখে ফুল অর্পণে শোকের মাসের প্রথম শ্রদ্ধা নিবেদন

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম
নাটোরের বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর ম্যূরালে মলিন মুখে ফুল অর্পনের মধ্য দিয়ে শোকের আগস্ট মাসের প্রথম শ্রদ্ধা নিবেদন করলেন। বৃহস্পতিবার সকাল ৯টায় উপজেলার বনপাড়া কালিকাপুরের বাইপাস মোড়ে বঙ্গবন্ধুর ম্যূরালে প্রথম পুষ্পস্তবক অর্পণ করেন স্থানীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস।

১৫ আগষ্ট জাতীয় শোক দিবস পালনের কর্মসূচীর অংশ হিসেবে শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যের প্রতি গভীর ও বিনম্র শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পণ করেন বিভিন্ন নেতৃবৃন্দ। একই সময় কালো ব্যাজ ধারণ করে সম্মিলিতভাবে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে অর্ধনমিত করে রাখা হয় ও শোক দিবসের কালো পতাকা উত্তোলন করা হয়।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক এড. মিজানুর রহমান, যুগ্ম সম্পাদক প্রভাষক মোয়াজ্জেম হোসেন বাবলু, বনপাড়া পৌর আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র জাকির হোসেন, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আতাউর রহমান আতা, ছাত্রলীগ সভাপতি শাকিব সোনার, সাধারণ সম্পাদক আতিকুর রহমান পিয়াস প্রমুখ।

আরও দেখুন

অর্থের বিনিময়ে সেনাবাহিনীতে ভুয়া নিয়োগের অভিযোগে একজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: অর্থের বিনিময়ে সেনাবাহিনীতে ভুয়া নিয়োগের অভিযোগে  আনোয়ার হোসেন (২৯) নামের একজনকে গ্রেপ্তার করেছে …