শুক্রবার , মার্চ ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে- ব্রাজিল সমর্থকদের মোটর শোভাযাত্রা;

বড়াইগ্রামে- ব্রাজিল সমর্থকদের মোটর শোভাযাত্রা;

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
মরুর দেশ কাতারে বসেছে- ফিফা বিশ্বকাপ ফুটবলের জমকালো আসর। বিভিন্ন দেশে সমর্থকদের মধ্যে শুরু হয়েছে আনন্দ-উল্লাস। সে উল্লাসের ঢেউ আছড়ে পড়েছে খোদ বাংলাদেশেও।

তাই ক্রীড়ামোদি মানুষেরা পতাকা তৈরির প্রতিযোগিতা শুরু করেছেন। ভক্ত-সমর্থকদের বাড়তি উন্মাদনা চোখে পড়ার মতো। তারই অংশ হিসাবে প্রিয় দল ব্রাজিলকে শুভ কামনা জানিয়ে নাটোরের বড়াইগ্রাম পৌরসভায় ট্রাক ও দুই শতাধিক মোটরসাইকেল নিয়ে আনন্দ র‌্যলি বের করেছে ভক্তরা। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার লক্ষিকোল বাজার থেকে ব্রাজিল সমর্থকরা ব্রাজিলের ফুটবল টিমের জার্সি পরে বর্ণাঢ্য আনন্দ র‌্যালি বের করে।

র‌্যালিতে বাংলাদেশের জাতীয় পতাকা, ব্রাজিলের পতাকাসহ প্রায় ৫ শতাধিক ভক্ত অংশগ্রহণ করেন। র‌্যালিটি বড়াইগ্রাম পৌরসভার রয়না মোড়, রাজ্জাক মোড়, থানার মোড়, মৌখাড়া, কালিবাড়ি হয়ে পুনরায় বড়াইগ্রাম পৌরসভা চত্তরে এসে শেষ হয়।

র‌্যালির অন্যতম আয়োজক জেলা ছাত্রলীগের সাবেক সাবেক উপ-অর্থ বিষয়ক সম্পাদক কাওসার আহমেদ অপু বলেন, ‘এবার বিশ্বকাপে ‘ব্রাজিল’ চ্যাম্পিয়ন হবে এটা আমাদের দৃঢ় প্রত্যাশা। বাংলাদেশসহ সারা পৃথিবীর মানুষ ব্রাজিলের জয়ের অপেক্ষায়। এবার বিশ্বকাপ ব্রাজিলই জিতবে।

মৌখাড়া এলাকার ব্রাজিল সমর্থক সমাজসেবক ও সাবেক ছাত্রনেতা মিঠু বলেন, ‘রাতে ব্রাজিলের খেলা রয়েছে’। আমরা সবাই মিলে আনন্দ করে খেলা দেখবো। এছাড়া পুরো বিশ্বকাপ জুড়ে ব্রাজিলের জয়জয়কার অবস্থা থাকবে এবং ফাইনালে ব্রাজিলই বিশ্বকাপ জিতে নেবে ইনশাল্লাহ।

ব্রাজিল দলের প্রতি ভালবাসা থেকেই বৃহস্পতিবার সমর্থক ও ভক্তদের নিয়ে বিশাল র‌্যালি বের করা হয়। এতে সব শ্রেণি পেশা ও বয়সের মানুষ অংশগ্রহণ করেন।

আরও দেখুন

নাটোরের নলডাঙ্গায় স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা, ৪ জন আটক

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় মোঃ হিমেল হোসেন (১৫) নামে এক স্কুল ছাত্রকে বাড়ি থেকে ডেকে …