রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রাম / বড়াইগ্রামে দোয়া মাহফিলের মধ্য দিয়ে মেয়রের জন্মদিন পালন

বড়াইগ্রামে দোয়া মাহফিলের মধ্য দিয়ে মেয়রের জন্মদিন পালন

নিজস্ব প্র্রতিবেদক, বড়াইগ্রাম:
নাটোরের বড়াইগ্রাম পৌরসভার মেয়র মাজেদুল বারী নয়নের জন্মদিন উপলক্ষ্যে পৌর পরিষদের পক্ষ থেকে স্বাস্থ্যবিধি মেনে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে পৌর কনফারেন্স কক্ষে দোয়া মাহফিলে মেয়র জেলা আওয়ামী লীগের সদস্য মাজেদুল বারী নয়ন, সচিব জালাল উদ্দিন, সহকারী প্রকৌশলী নুরুল ইসলাম, প্যানেল মেয়র ফজলুল হক ফজের, ওয়ার্ড কাউন্সিলর রফিকুল ইসলাম, আতোয়ার রহমান লিটন, আব্দুল আজিজ জোয়াদ্দার, মোতালেব হোসেন, দিল মোহাম্মদ চৌধুরী, আব্দুস সামাদ সরকার, জাহিদুল ইসলাম ও ওয়াজেদ আলী, মহিলা কাউন্সিলর রাণী বেগম, রোকেয়া বেগম ও মিনারা বেগম এবং সাংবাদিক মতিউর রহমান সুমন উপস্থিত ছিলেন। দোয়া মাহফিলে মেয়রের সার্বিক সুস্থতা ও দীর্ঘায়ুসহ দেশ ও জাতির কল্যাণে বিশেষ মোনাজাত করা হয়।

এর আগে অনুষ্ঠানে পৌর পরিষদ এবং কর্মকর্তা-কর্মচারীদের পক্ষ থেকে মেয়র মাজেদুল বারী নয়নের হাতে জন্মদিন উপলক্ষে ফুল ও শুভেচ্ছা উপহার তুলে দেন। এছাড়া বড়াইগ্রাম উপজেলা প্রেসক্লাবের সদস্যদের পক্ষ থেকে সভাপতি অহিদুল হক ও সাধারণ সম্পাদক আব্দুল মান্নানসহ আওয়ামী লীগ-যুবলীগ-ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা পৃথকভাবে মেয়রকে জন্মদিনের শুভেচ্ছা জানান।

আরও দেখুন

গাছের সাথে বেঁধে নির্যাতন-আসামি গ্রেফতারে অনীহা পুলিশের

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:নাটোরের বাগাতিপাড়ার কৈচরপাড়া গ্রামে গাছের সাথে বেঁধে মধ্যযুগীয় কায়দায় মারপিট করে নির্যাতন ও …