শনিবার , এপ্রিল ২০ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে জাতীয় যুব দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

বড়াইগ্রামে জাতীয় যুব দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রামঃ
‘দক্ষ যুব গড়ছে দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ প্রতিপাদ্যে বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা ও যুব ঋণ বিতরণের মধ্য দিয়ে নাটোরের বড়াইগ্রামে জাতীয় যুব দিবস পালিত হয়েছে।
শুক্রবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি। সভায় ইউএনও আনোয়ার পারভেজের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপজেলা চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী, মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার কলি, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক প্রভাষক মোয়াজ্জেম হোসেন বাবলু, যুব উন্নয়ন কর্মকর্তা আবু হানিফ মিয়া, যুব সংগঠক মিলন হোসেন ও উম্মে সালমা বক্তব্য রাখেন। পরে প্রধান অতিথি প্রশিক্ষণপ্রাপ্ত যুব ও যুবাদের মাঝে স্বল্পসুদে ঋণের চেক তুলে দেন। এর আগে ১৫ আগষ্ট নিহত বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যবৃন্দ, শহীদ ডা. আয়নাল হক ও সদ্য প্রয়াত উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল জলিল প্রামাণিকের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।

আরও দেখুন

২৪ ঘন্টা পেরিয়ে গেলেও এখন পর্যন্ত পরিচয় পাওয়া যায়নি ট্রেনের ইঞ্জিনের হুকে ঝুলে ছিল নারীর মরদেহ

নিজস্ব প্রতিবেদক,হিলি :দিনাজপুরের হিলি রেলস্টেশনে পঞ্চগড় থেকে ছেড়ে আসা ঢাকাগামী পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিনের সামনে …