বৃহস্পতিবার , এপ্রিল ২৫ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে জমি কেনা নিয়ে সংঘর্ষে মহিলাসহ আহত ৮

বড়াইগ্রামে জমি কেনা নিয়ে সংঘর্ষে মহিলাসহ আহত ৮

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রামঃ
নাটোরের বড়াইগ্রামে মায়ের জমি কেনা নিয়ে দুই ভাই বোনের লোকজনের মধ্যে সংঘর্ষে মহিলাসহ কমপক্ষে আটজন আহত হয়েছেন। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার গোপালপুর ইউনিয়নের শিবপুর গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, কিছুদিন আগে শিবপুর গ্রামের হাজেরা বেগম তার মায়ের ১৫ কাঠা জমি কিনে নেন। এ ঘটনায় হাজেরার সঙ্গে তার বড় ভাই মিন্টুর বিরোধ সৃষ্টি হয়। বৃহস্পতিবার রাতে একই গ্রামে তার মায়ের বাড়ি গেলে দুই ভাই বোনের মধ্যে বিতর্ক বাধে। এক পর্যায়ে মিন্টুর লোকজন লাঠিসোটা নিয়ে হাজেরা ও তার স্বামীকে মারপিট শুরু করলে তাদের ডাক চিৎকারে স্বজনরা এগিয়ে এলে উভয় পক্ষে সংঘর্ষ বাধে। এতে দুই পক্ষের কমপক্ষে আটজন আহত হয়েছে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের মধ্যে হাজেরা বেগম (৪৫), তার স্বামী রুহুল হোসেন (৪৮), ছেলে সোহাগ (২৪) ও সবুজ (২০) কে নাটোর সদর হাসপাতালে এবং অপর পক্ষের আপন (১৪) কে বড়াইগ্রাম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বড়াইগ্রাম থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক রেজাউল করিম জানান, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক আছে। এ ঘটনায় একপক্ষ থানায় লিখিত অভিযোগ জমা দিয়েছে।

আরও দেখুন

বাগাতিপাড়ায় বৃষ্টির জন্য নামাজ আদায়

নিজস্ব প্রতিবেদক:নাটোরের বাগাতিপাড়ায় তীব্র তাপপ্রবাহ থেকে রক্ষা পেতে বৃষ্টির প্রার্থনায় দুটি স্থানে নামাজ আদায় করেছেন …