রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে র‌্যালী ও আলোচনা সভা

বড়াইগ্রামে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে র‌্যালী ও আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
নাটোরের বড়াইগ্রাম উপজেলা ও বনপাড়া শহর ছাত্রলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর ম্যূরালে পুষ্পস্তবক অর্পণ, কেক কাটা, বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভার মধ্য দিয়ে ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।

সোমবার সকালে বনপাড়ায় র‌্যালী পরবর্তী আলোচনা সভায় উপজেলা ছাত্রলীগের সভাপতি সাহাবুল ইসলাম সরদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি।

সভায় মেয়র কেএম জাকির হোসেন, জেলা আওয়ামী লীগের শিক্ষা সম্পাদক অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী, সম্পাদক মিজানুর রহমান, যুগ্ম সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবলু, উপজেলা ভাইস চেয়ারম্যান আতাউর রহমান আতা, উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক কাজী আব্দুল্লাহ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মানিক রায়হান, সাবেক সভাপতি জিল্লুর রহমান জিন্নাহ ও সম্পাদক শফিকুল ইসলাম সরদার, বনপাড়া পৌর ছাত্রলীগের সভাপতি সাকিব সোনার ও সম্পাদক আতিকুর রহমান পিয়াস বক্তব্য রাখেন।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …