শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রাম / বড়াইগ্রামে কাওমি মাদ্রসার ছাত্র বলাৎকারের ঘটনায় শিক্ষক আটক

বড়াইগ্রামে কাওমি মাদ্রসার ছাত্র বলাৎকারের ঘটনায় শিক্ষক আটক

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
নাটোরের বড়াইগ্রামে এক কাওমি মাদ্রসা ছাত্রকে (১১) বলৎকারের অভিযোগে আব্দুর রহিম কালু (২৫) নামে কাওমি মাদ্রসার শিক্ষককে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে সদর উপজেলার খোলাবাড়িয়া গ্রাম থেকে তাকে আটক করা হয়। শুক্রবার ছাত্রের বাবা বাদী হয়ে আব্দুর রহিমের নামে বড়াইগ্রাম থানায় মামলা করেছেন। আব্দুর রহিম কালু সদর উপজেলার কাঠালবাড়িয়া গ্রামের আব্দুল জব্বারের পুত্র ও উপজেলার তালশো আল জামিয়া হুসাইনা মদিনাতুল উলুম হাফিজিয়া ও ক্যাডেট মাদ্রাসায় শিক্ষক।

ছাত্রের বাবা জানান, করোনাকালীন সময়ের কারণে মাদ্রাসা বন্ধ ছিল। গত মঙ্গলার সন্ধ্যায় শিক্ষক আব্দুর রহিম কালু তার বাড়ি থেকে জরুরী কাজ আছে বলে ছেলেকে ডেকে নিয়ে যায়। রাত সারে ৮টার দিকে ছেলে বাড়ি ফিরে এসে কান্না করতে করতে জানায় শিক্ষক আব্দুর রহিম তাকে মাদ্রাসার দ্বিতীয় তলায় নিয়ে গিয়ে বলাৎকার করেছে। রাতে ছাত্র অসুস্থ্য হয়ে পড়লে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
তিনি আরো বলেন, এই ঘটনার পরে তার ছেলে কোন কিছুই খেতে চাইছে না। বারবার আত্মহত্যা করার চেষ্টা করছে। এর আগেও এই মাদ্রাসায় ছাত্র আত্মহত্যার ঘটনা ঘটেছে।

বড়াইগ্রাম থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রহিম বলেন, অভিযুক্ত শিক্ষককে আটক করে আদালতে সপর্দ করা হয়েছে।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …