শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রাম / বড়াইগ্রামে করোনায় ক্ষতিগ্রস্ত ডেকোরেটর মালিকদের সরকারি প্রণোদনা পেতে আবেদন

বড়াইগ্রামে করোনায় ক্ষতিগ্রস্ত ডেকোরেটর মালিকদের সরকারি প্রণোদনা পেতে আবেদন


নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:

নাটোরের বড়াইগ্রামে ডেকোরেটর এন্ড সাউন্ড সিস্টেম মালিকগণ করোনা ভাইরাসের কারণে সরকারি অনুদান প্রাপ্তির জন্য লিখিত আবেদন জানিয়েছেন। আজ (১৫ জুলাই) বুধবার সকালে বড়াইগ্রাম উপজেলা নিবার্হী কর্মকর্তা আনোয়ার পারভেজ এবং বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান সিদ্দিকুর রহমান পাটোয়ারী বরাবর পৃথক দুটি আবেদন জানান তারা।

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের পর থেকেই এ পর্যন্ত তাদের কোন কাজকর্ম নেই। এই ব্যবসার সাথে আরও প্রায় ১ হাজার শ্রমজীবী মানুষ জড়িত এবং তারাও কর্মহীন। মালিকগণ আবেদনে উল্লেখ করেন তাদের ক্ষতির পরিমাণ প্রায় ৪কোটি টাকা। এই মুহ‚র্তে তারা মানবেতর জীবন যাপন করছে। বড়াইগ্রামে এই ব্যবসার মালিক আছে ১২৫ জন, ক্ষতিগ্রস্ত মালিকগণ সহকারী প্রণোদনা প্রাপ্তির আশায় এই আবেদন করেন।

এই সংগঠনের মালিক সমিতির সভাপতি শ্রী পলান বলেন, ক্ষতিগ্রস্ত মালিকদের সরকারি সাহায্য সহযোগিতা না করলে আমাদের চলার মত কোন ব্যবস্থা নাই, সরকার আমাদের উপর দৃষ্টি দিবেন এবং এই সংগঠন ও ব্যবসা প্রতিষ্ঠানগুলো রক্ষা করবেন এই আবেদন জানাই।

আরও দেখুন

মহানবীকে নিয়ে কটুক্তি করায় প্রতিবাদে নন্দীগ্রাম ওলমা পরিষদের বিক্ষোভ মিছিল 

নিজস্ব প্রতিবেদক: বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ভারতের মহারাষ্ট্রে হিন্দু পুরোহিতের কটুক্তির প্রতিবাদে বগুড়ার …