মঙ্গলবার , এপ্রিল ২৩ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / বড়াইগ্রামে করোনার টিকা নিয়ে ফেরার পথে স্কুলছাত্রকে হত্যা চেষ্টা

বড়াইগ্রামে করোনার টিকা নিয়ে ফেরার পথে স্কুলছাত্রকে হত্যা চেষ্টা


নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
নাটোরের বড়াইগ্রামে করোনার টিকা নিয়ে বাড়ি ফেরার পথে ফয়সাল বিশ্বাস (১৪) নামের এক স্কুল শিক্ষার্থীকে লোহার রড দিয়ে এলোপাথাড়ি পিটিয়ে হত্যাচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। আহত ফয়সাল উপজেলার গোপালপুর গ্রামের জহুরুল হক পলাশের ছেলে এবং গোপালপুর উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর শিক্ষার্থী। সে বর্তমানে বড়াইগ্রাম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় বুধবার থানায় সাতজনের নামে থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

মামলায় অভিযুক্তরা হলেন, উপজেলার গড়মাটি গ্রামের মিজানুর রহমান মিনহাজ্ব (৫০), সাদ্দাম হোসেন (৩০), মহারাজ আলী (২৪), শুভ (২৭), শান্ত (২৪), শামস্ (১৬) ও স্বাধীন (১৬)।

থানা সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে ফয়সাল বড়াইগ্রাম হাসপাতাল থেকে কোভিড-১৯ ভ্যাকসিন নিয়ে স্কুলের রিজার্ভ করা বাসে বাড়ি ফিরছিল। বাসটি গড়মাটি এলাকায় পৌঁছলে অভিযুক্তরা বাস থামিয়ে ফয়সালকে টেনে নামিয়ে লোহার রড দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে। এ সময় বাধা দিতে এগিয়ে গেলে তার বন্ধুদেরকেও মারপিট করে তারা। পরে খবর পেয়ে প্রধান শিক্ষক শামসুর রহমান শাহীনসহ অন্যরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

এ ব্যাপারে বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম মৃধা বলেন, ফয়সালের বাবা জহুরুল হক বাদী হয়ে ৭ জনের নামে একটি অভিযোগ দায়ের করেছেন। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও দেখুন

নাটোরের গুরুদাসপুরে নিখোঁজের একদিন পর ভুট্টার জমি থেকে যুবকের মরদেহ উদ্ধার 

নিজস্ব প্রতিবেদক: নাটোরের গুরুদাসপুরে নিখোঁজের একদিন পরে সোহেল রানা (২৮)নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা …