শুক্রবার , মার্চ ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রাম / বড়াইগ্রামে এনজিও’র কিস্তি পরিশোধে ব্যর্থ হয়ে গৃহবধুর আত্যহত্যা

বড়াইগ্রামে এনজিও’র কিস্তি পরিশোধে ব্যর্থ হয়ে গৃহবধুর আত্যহত্যা

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রামঃ
বড়াইগ্রামে এনজিওর কিস্তি পরিশোধে ব্যর্থ হয়ে বিউটি খাতুন (৩৪) নামে এক গৃহবধু গলায় ফাঁস লাগিয়ে আত্যহত্যা করেছেন। সোমবার সন্ধ্যায় উপজেলার নিশ্চিন্তপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত বিউটি খাতুন নিশ্চিন্তপুর গ্রামের আলতাফ হোসেনের স্ত্রী ও জয়নাল আবেদীনের মেয়ে। সংসার জীবনে তার দু’জন ছেলেমেয়ে রয়েছে।

স্থানীয় ইউপি সদস্য ডা. নুর ইসলাম সিদ্দিকী জানান, বিউটি খাতুন একটি এনজিও থেকে তার পিতাকে কিছু টাকা ঋণ তুলে দিয়েছিলেন। সোমবার সে ঋণের সাপ্তাহিক কিস্তি দেয়ার নির্ধারিত দিন ছিলো। কিন্তু তার পিতা কিস্তির টাকা যোগাড় করতে পারেননি। এদিকে, এনজিও’র লোকজন কিস্তির জন্য বারবার চাপ দিচ্ছিলেন। এতে ক্ষোভে অভিমানে সন্ধ্যায় আরিফা খাতুন পরিবারের সদস্যদের অগোচরে নিজ শোবার ঘরের তীরের সঙ্গে দড়ি দিয়ে গলায় ফাঁস নেন।

পরে গোঙানীর শব্দে বুঝতে পেরে স্বজনেরা বিউটিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
বড়াইগ্রাম থানার উপ-পরিদর্শক সানোয়ার হোসেন জানান, সোমবার রাতেই নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

আরও দেখুন

বড়াইগ্রামে রাজনৈতিক প্রতিহিংসায় খুন হওয়া আ’লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা শহীদ ডা. আয়নুল হকের মৃত্যুবার্ষিকী আজ

নিজস্ব প্রতিবেদক,বড়াইগ্রাম:নাটোরের বড়াইগ্রাম উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি, মাঝগাঁও ইউনিয়ন পরিষদের বার বার নির্বাচিত চেয়ারম্যান, মুক্তিযুদ্ধের …