বুধবার , এপ্রিল ২৪ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / বড়াইগ্রামে ঋণের কিস্তি দিতে না পেরে গৃহবধুর আত্মহত্যা

বড়াইগ্রামে ঋণের কিস্তি দিতে না পেরে গৃহবধুর আত্মহত্যা

বড়াইগ্রামে ঋণের কিস্তি দিতে না পেরে গৃহবধুর আতœহত্যা
নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম
নাটোরের বড়াইগ্রামে সমিতি থেকে নেয়া ঋণের কিস্তি দিতে না পেরে অভিমানে আরিফা খাতুন (২৭) নামে এক গৃহবধু ইঁদুর মারার বিষাক্ত ট্যাবলেট সেবনে আত্মহত্যা করেছেন। সোমবার সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত আরিফা খাতুন উপজেলার জোনাইল গ্রামের তারেক হোসেনের স্ত্রী। সংসার জীবনে তাদের আড়াই বছর বয়সের একটি মেয়ে রয়েছে।
জোনাইল ইউপি চেয়ারম্যান তোজাম্মেল হক জানান, আরিফা খাতুন জোনাইলের স্থানীয় একটি সমিতি থেকে তার স্বামীকে কিছু টাকা ঋণ তুলে দিয়েছিলেন। রোববার সে ঋণের সাপ্তাহিক কিস্তি দেয়ার নির্ধারিত দিন ছিলো। কিন্তু তার স্বামী কিস্তির পুরো টাকা যোগাড় করতে পারেননি। এদিকে, সমিতির লোকজন কিস্তির জন্য বারবার চাপ দিচ্ছিলেন। এতে ক্ষোভে অভিমানে রোববার সন্ধ্যায় আরিফা খাতুন বিষাক্ত ট্যাবলেট সেবন করেন। পরে তার গোঙানীর শব্দে বুঝতে পেরে স্বজনেরা তাকে প্রথমে স্থানীয় ক্লিনিকে এবং রাতেই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সন্ধ্যায় তিনি মারা যান।
বড়াইগ্রাম থানার ইন্সপেক্টর (তদন্ত) সুমন আলী জানান, সোমবার রাত নয়টার দিকে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

আরও দেখুন

নাটোরের গুরুদাসপুরে নিখোঁজের একদিন পর ভুট্টার জমি থেকে যুবকের মরদেহ উদ্ধার 

নিজস্ব প্রতিবেদক: নাটোরের গুরুদাসপুরে নিখোঁজের একদিন পরে সোহেল রানা (২৮)নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *