বৃহস্পতিবার , এপ্রিল ১৮ ২০২৪
নীড় পাতা / টপ স্টোরিজ / বড়াইগ্রামের চান্দাই ইউনিয়ন আ’লীগের কমিটি গঠণ : শামসুজ্জামান সভাপতি, ইন্তাজ সাধারণ সম্পাদক

বড়াইগ্রামের চান্দাই ইউনিয়ন আ’লীগের কমিটি গঠণ : শামসুজ্জামান সভাপতি, ইন্তাজ সাধারণ সম্পাদক

নিজস্ব প্রতিবেদকঃ
নাটোরের বড়াইগ্রাম উপজেলার চান্দাই ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কমিটি গঠিত হয়েছে। রবিবার দুপুরে চান্দাই ইউনিয়নের ডি, কে মদিনাতুল উলুম মাদ্রাসা মাঠে আয়োজিত ত্রি-বার্ষিক কাউন্সিল শেষে এই কমিটি গঠিত হয়। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামসুজ্জামান গোলামকে সভাপতি এবং আমিনুল ইসলাম ইন্তাজকে সাধারণ সম্পাদক করে চান্দাই ইউনিয়ন আওয়ামী লীগের নতুন এই কমিটিকে স্বাগত ও অভিনন্দিত করেছেন জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবং বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান সিদ্দিকুর রহমান পাটোয়ারী।

ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী তাঁর প্রতিক্রিয়া ব্যক্ত করে নারদ বার্তাকে বলেন, অনেক সংগ্রাম করে ইউনিয়ন কাউন্সিলগুলো করতে হচ্ছে তবে আশার কথা হলো সাধারণ মানুষ আমাদের সাথে আছে। আর সে কারণেই আজ চান্দাই ইউনিয়নে নানাবিধ বাধা বিপত্তিকে উপেক্ষা করে সফল একটি কাউন্সিল সম্পন্ন করা সম্ভব হলো।

তিনি আরও বলেন, ইউএনও সাহেব, পুলিশ প্রশাসন, গণমাধ্যম কর্মীসহ অনেকেরই সহযোগিতা আমাদের নৌকার সপক্ষের শক্তিকে এগিয়ে নিচ্ছে। আগামীকে যে কয়েকটা ইউনিয়নে ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হবে সেগুলো কোনরকম বাধা বিঘ্ন ছাড়াই সফলতার সাথে সম্পন্ন করা সম্ভব হবে বলে আশাবাদ ব্যক্ত করেন সিদ্দিক পাটোয়ারী।

আরও দেখুন

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে একজনের ও ভাইস চেয়ারম্যান পদে ৪ জনের মনোনয়নপত্র বাতিল

নিজস্ব প্রতিবেদক: উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে নাটোরের ৩টি উপজেলায় যাচাই-বাছাই শেষে চেয়ারম্যান পদে নাটোর …