মঙ্গলবার , এপ্রিল ২৩ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / ব্রেইন ক্যান্সারে আক্রান্ত মাহবুবুর বাঁচতে চায়

ব্রেইন ক্যান্সারে আক্রান্ত মাহবুবুর বাঁচতে চায়

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের সিংড়ায় ব্রেইন ক্যান্সারে আক্রান্ত মো. মাহবুবুর রহমান (২৬) বাঁচতে চায়। চিকিৎসার জন্য সমাজের বিত্তবানদের সহায়তা চায় তার পরিবার। মো. মাহবুবুর রহমান উপজেলার ছাতারদিঘী ইউনিয়নের খন্দকার বড়বড়িয়া গ্রামের মো. আনোয়ার হোসেনের ছেলে।

জানা গেছে, সরকারি আযিযুল হক বিশ্ববিদ্যালয় কলেজে মাস্টার্সে অধ্যয়নরত মো. মাহবুবুর রহমান। বিগত ১ বছর আগে দূরারোগ্য ব্রেইন টিউমার ধরা পড়ে তার শরীরে। পরবর্তীতে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে তাকে ভর্তি করা হয়। স্বাস্থ্যের অবনতি হওয়ায় বগুড়া টিএমএসএস ক্যান্সার সেন্টারে নেয়া হয় এবং পরপর দুই বার অপারেশন করা হয় । বর্তমানে সেখানেই চিকিৎসা চলছে তার। চিকিৎসার জন্য এ পর্যন্ত প্রায় ১০ লক্ষ টাকা খরচ হয়েছে। ৩ ভাই এর মধ্যে মাহবুবুর রহমান সবার বড়। ছেলের চিকিৎসার জন্য গচ্ছিত সকল সম্পত্তি উজাড় করে দিয়েও কোন কিনারা পাচ্ছেন না তার পরিবার। বর্তমানে প্রতিদিন চিকিৎসা বাবদ ৮-১০ হাজার টাকা ব্যয় হচ্ছে। পূর্ণাঙ্গ চিকিৎসার জন্য আরও ১০ লাখ টাকার প্রয়োজন। অর্থ সংকটের কারণে উন্নত চিকিৎসা করতে পারছে না পরিবার।

মাহবুবুর রহমানের বাবা মোঃ আনোয়ার হোসেন বলেন, নম্র, ভদ্র ও মেধাবী শিক্ষার্থী হিসেবে এলাকায় আমার ছেলের সুনাম রয়েছে। আমার ছেলের চিকিৎসার জন্য আমার পরিবারের যা কিছু ছিলো সব ব্যয় করা হয়েছে। এখন অর্থ সংকটে ছেলের চিকিৎসা করাতে পারছি না। মানবিকতার দৃষ্টিতে আমার এই ছেলেটাকে সাহায্য করলে তার চিকিৎসা চালিয়ে যেতে পারবো। আমি সমাজের মানবিক ও বিত্তবানদের প্রতি অনুরোধ করবো আপনাদের সামান্য সহযোগিতায় হয়তো আমার ছেলের জীবন বেঁচে যেতে পারে।

সাহায্য পাঠানোর ঠিকানা: মোঃ মাহবুবুর রহমান বিকাশ পার্সোনাল ০১৭২৯৩০০৭০৭

আরও দেখুন

নাটোরের গুরুদাসপুরে নিখোঁজের একদিন পর ভুট্টার জমি থেকে যুবকের মরদেহ উদ্ধার 

নিজস্ব প্রতিবেদক: নাটোরের গুরুদাসপুরে নিখোঁজের একদিন পরে সোহেল রানা (২৮)নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা …