রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / বোরো ধান কাটা পরিদর্শন করলেন জেলা প্রশাসক

বোরো ধান কাটা পরিদর্শন করলেন জেলা প্রশাসক

নিজস্ব প্রতিবেদক, নন্দীগ্রামঃ

বগুড়ার নন্দীগ্রামে বোরো ধান কাটা পরিদর্শন করলেন জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ। গত মঙ্গলবার দুপুরে নন্দীগ্রাম উপজেলার বিভিন্ন মাঠে ধান কাটা পরিদর্শন করেন তিনি।

জানা গেছে, করোনাভাইরাসের প্রভাবে বগুড়ার নন্দীগ্রাম উপজেলার পাকা বোরো ধান নিয়ে চরম উদ্বিগ্ন কৃষক। এ অবস্থায় কৃষক ও শ্রমিকদের সাহস ও শক্তি যোগাতে নন্দীগ্রামে পরিদর্শনে বের হন তিনি। এ সময় ধান কাটার শ্রমিকদের মাস্ক না থাকায় তিনি তাৎক্ষণিকভাবে মাস্ক প্রদান করেন।

পাশাপাশি কৃষক ও শ্রমিকদের পাকা ধান কাটার আহ্বান জানান তিনি। শ্রমিকরা সামাজিক দূরুত্ব বজায় রেখে ধান কাটছে। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শারমিন আখতার, বগুড়া কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক আবুল কাশেম, উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ, মেয়র কামরুল হাসান জুয়েল ও উপজেলা কৃষি কর্মকর্তা আদনান বাবু প্রমুখ।

আরও দেখুন

নন্দীগ্রামে যুবলীগের সাধারণ সম্পাদকসহ চারজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: বগুড়ার নন্দীগ্রামে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাহমুদ আশরাফ মামুনসহ ৪ আওয়ামী লীগ নেতাকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গ্রেপ্তারকৃত বাকি  ৩ জন হলেন, নন্দীগ্রাম পৌরসভার ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফেরদৌস আলম, আওয়ামী লীগ কর্মী মাসুদ রানা ও ভাটরা ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাইদুল ইসলাম। বৃহস্পতিবার (৩ অক্টোবর) রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদেরকে …