শুক্রবার , সেপ্টেম্বর ২০ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বৈষম্য বিরোধী আন্দোলনে সকল শহীদদের প্রতি পরিবারকে ২লক্ষ করে টাকা দিয়েছে জামায়াতে ইসলাম”

বৈষম্য বিরোধী আন্দোলনে সকল শহীদদের প্রতি পরিবারকে ২লক্ষ করে টাকা দিয়েছে জামায়াতে ইসলাম”

  নিজস্ব প্রতিবেদক:

নাটোরে জামায়াতে ইসলামের জেলা শাখার আমীর ডক্টর মীর নূরুল ইসলাম

বাংলাদেশ জামায়াতে-ইসলামী নাটোর জেলা শাখার আমীর ডক্টর মীর নূরুল ইসলাম বলেছেন, বৈষম্য বিরোধী শিক্ষার্থী-জনতা আন্দোলন শহীদ প্রায় ১ হাজার শহীদদের প্রত্যেক পরিবারকে আমরা ২ লক্ষ টাকা করে অনুদানের টাকা দিয়েছি। স্বাধীনতা আনতে যারা আহত হয়েছেন আমরা তাদের চিকিৎসার দায়িত্ব দায়িত্ব নিয়েছি। যেভাবে ট্রাইব্যুনাল বসিয়ে রাজাকার ট্যাগ লাগিয়ে অন্যায় বিচার করে সাজা দেওয়া হয়েছে, একইভাবে তাদের বিচারের মুখোমুখি করে সাজা দেওয়া হবে।

সোমবার বিকাল ৫টার দিকে নাটোরের বাগাতিপাড়া উপজেলার মাধববাড়ীয়া উচ্চ বিদ্যালয় মাঠে বৈষম্য বিরোধী আন্দোলনে সকল শহীদদের রুহের মাগফেরাত  কামনা করে দোয়া ও আলোচনা সভায় তিনি এই কথা বলেন।

তিনি বলেন, সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা বারবার আমাদের সবাইকে রাজাকার ট্যাগ লাগিয়েছেন। আজ সেই রাজাকারের ছোবলে শেখ হাসিনা পালিয়ে মামার বাড়ী ভারতে আশ্রয় নিয়েছে। আজ আওয়ামীলীগের নেতারা পালাবার জন্য ইদুরের গর্তও খুজে পাচ্ছে না।

তিনি বলেন, দেশ নতুন করে স্বাধীনের পর যারা লুটপাট, ভাংচুর, লক্ষ লক্ষ টাকা চাঁদাবাজি করছেন তারা সাবধান হয়ে যান। বিগত দিনে যারা অন্যায়-অপরাধ করেছে তারা শাস্তি পেয়েছে। সুতরাং সতর্ক হয়ে যান। সকল অপরাধীদের বিচার করা হবে। 

বাংলাদেশ জামায়াতে ইসলামীর দয়ারামপুর ইউনিয়ন শাখার আমীর মাওলানা জাহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সংগঠনটির জেলা শাখার দপ্তর সম্পাদক ও বাগাতিপাড়া উপজেলা শাখার সাবেক আমীর মোঃ মুস্তাফিজুর রহমান, লালপুর উপজেলা শাখার আমীর মাওলানা আবুল কালাম আজাদ, বাগাতিপাড়া উপজেলা শাখার আমীর মাওলানা একেএম আফজাল হোসেন প্রমূখ। 

আলোচনা সভাশেষে বৈষম্য বিরোধী আন্দোলনে নিহত সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। 

আরও দেখুন

চাঁপাইনবাবগঞ্জে বিএনপির নেতা আশরাফুল হক নিজ দলের চাঁদাবাজির টাকা ফেরত দিলেন দুইটি পরিবারকে

নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জের সুন্দরপুর এলাকায় ৫ তারিখের পর থেকে বেশ কয়েকটি অসহায় পরিবারের কাছ থেকে …