বৃহস্পতিবার , এপ্রিল ২৫ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / রংপুর / ‘বেরোবি’তে বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্টস কাউন্সিল এর নতুন কমিটি গঠিত

‘বেরোবি’তে বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্টস কাউন্সিল এর নতুন কমিটি গঠিত

বিশেষ প্রতিবেদক, রংপুরঃ
প্রচন্ড নিম্নতাপে গাছের পূরনো পাতা এখনও ঝরে পড়েনি, নব কুসুম কলিরাও এখনও ফোটেনি কিন্তু নতুন বছরে ঠিকই পুরাতনকে ঝেড়ে নতুন দায়িত্বশীলদের ভরসা করে ফুটলো বেরোবি’র বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্টস কাউন্সিল-বিজেএসসি।

গতকাল বৃহস্পতিবার কেন্দ্রীয় কমিটি নির্বাহী সংসদ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ২০১৯-২০২০ সংসদে আহসানউল্লাহ (আহসান) এবং রাকিবুল ইসলাম (রাকিব) কে সভাপতি, সহ সভাপতি এবং রবীন্দ্রনাথ মন্ডলকে সাধারণ সম্পাদক করে পূর্ণাঙ্গ সংসদ ঘোষণা করে ।

পূর্ণাঙ্গ এই সংসদের বর্ধিত পদে নাম রয়েছে আরও কয়েকজনের । তারা হলেন, যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন রিয়াজ, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান আহমেদ হিমেল, সহ-সাংগঠনিক সম্পাদক সুমন আহমেদ, দপ্তর সম্পাদক জয়-ই মৃণ্ময় দাস এবং প্রচার সম্পাদক হিসাবে নাম রয়েছে সোহানুর রহমান শাকিলের ।

দেশের পাবলিক বিশ্ববিদ্যালয় এবং বেসরকারী বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগের ছাত্রদের সংগঠন বিজেএসসি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ১৩ নভেম্বর ২০১৫ সালে যাত্রা শুরু করে । দেশের সকল সাংবাদিকতার শিক্ষার্থীদের মধ্যে মেলবন্ধন গড়ে সাংবাদিকতা পেশাকে নিরাপদ ও শক্তিশালী করার লক্ষ্যে এখন পর্যন্ত দেশে পাবলিক বিশ্ববিদ্যালয় এবং বেসরকারী বিশ্ববিদ্যালয়ে মোট ১৭টি বিশ্ববিদ্যালয়ে কমিটি দিয়েছে বিজেএসসি ।

আরও দেখুন

৩৫টি বিশ্ববিদ্যালয়ে ভর্তির ক্ষেত্রে সতর্কতা ইউজিসির

নিউজ ডেস্ক: নানা বিতর্কের মধ্য দিয়ে চলা বাংলাদেশ ইউনিভার্সিটিসহ ৩৫টি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়ার ক্ষেত্রে …