শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / লালপুর / বীর মুক্তিযোদ্ধা নূরুল ইসলাম বাবলুর মৃত্যুতে লালপুরে শোক প্রকাশ

বীর মুক্তিযোদ্ধা নূরুল ইসলাম বাবলুর মৃত্যুতে লালপুরে শোক প্রকাশ

নিজস্ব প্রতিবেদক, লালপুর:
যমুনা গ্রুপের চেয়ারম্যন ও দৈনিক যুগান্তর পত্রিকা ও যমুনা টেলিভিশনের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা নূরুল ইসলাম বাবলুর মৃত্যুতে নাটোরের লালপুরে বিভিন্ন সংগঠন সহ স্থানীয় সাংবাদিকদের পক্ষ থেকে শোক প্রকাশ করেছেন ।

সোমবার বিকেল ৩টা ৪০ মিনিটের দিকে রাজধানীর একটি বে-সরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃতু বরণ করেন । তার মৃত্যুকালে বয়স হয়ে ছিলো ৭৪ বছর । সে তার স্ত্রী ও ১ পুত্র সহ ৩ কণ্যা রেখে গেছেন। তার স্ত্রী এ্যাডঃ সালমা ইসলাম একজন সংসদ সদস্য । নূরুল ইসলাম বাবলু ১৯৪৬ সালের ৩ মে মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করেন । তার পৈতৃক নিবাস ঢাকা জেলার দোহারে । ১৯৭১ সালে তিনি মুক্তিযোদ্ধে অংশ গ্রহণ করেন ।

তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন, নাটোর-১ লালপুর-বাগাতিপাড়া আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, সাবেক সংসদ সদস্য এ্যাডঃ আবুল কালাম আজাদ, মহিলা আসনের সাবেক সংসদ সদস্য শেফালী মমতাজ, লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ-কমিটির বন ও পরিবেশ বিষয়ক সদস্য আরিফুল ইসলাম উজ্বল, গোপালপুর পৌরসভার সাবেক মেয়র মঞ্জুরুল ইসলাম বিমল, লালপুর থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুনর রশিদ পাপ্পু, উপজেলা জাতীয় পার্টির সভাপতি প্রভাষক সাহীন ইসলাম, জনকন্ঠ পত্রিকার উপজেলা সংবাদদাতা শাহ্ আলম সেলিম, গোপালপুর চিনিকলের শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন পিন্টু প্রমুখ । এছাড়া বীর মুক্তিযোদ্ধা ও বিশিষ্ট শিল্পপ্রতি নূরুল ইসলাম বাবলুর রুহের মাগফিরাত কামনা করেন । এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জনানো হয় ।

আরও দেখুন

মহানবীকে নিয়ে কটুক্তি করায় প্রতিবাদে নন্দীগ্রাম ওলমা পরিষদের বিক্ষোভ মিছিল 

নিজস্ব প্রতিবেদক: বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ভারতের মহারাষ্ট্রে হিন্দু পুরোহিতের কটুক্তির প্রতিবাদে বগুড়ার …