সোমবার , অক্টোবর ৭ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / লালপুর / বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ীতে কথিত প্রেমিকার অবস্থান ও আত্মহত্যার চেষ্টা

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ীতে কথিত প্রেমিকার অবস্থান ও আত্মহত্যার চেষ্টা

নিজস্ব প্রতিবেদক, লালপুর:
নাটোরের লালপুর উপজেলায় বিয়ের দাবিতে প্রতিবেশী প্রেমিকের বাড়ীতে ১২ ঘন্টা অবস্থান নেওয়ার পর
কথিত প্রেমিকার আত্মহত্যার চেষ্টার ঘটনা ঘটেছে। বুধবার সকাল থেকে রাত ৯টা পর্যন্ত উপজেলার কুজিপুকুর দক্ষিণপাড়া গ্রামে প্রেমিক শিমুলের(৩০) বাড়ীতে অবস্থান নেন ওই প্রেমিকা। খবর পেয়ে যেকোন ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে ওই দিন রাত সাড়ে ৯টার দিকে কথিত ওই প্রেমিকাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ। পরে ওই প্রেমিকা বাদী হয়ে প্রেমিক শিমুলের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করে। এই ঘটনায় প্রেমিক শিমুলকে আটকের চেষ্টা চালাচ্ছে পুলিশ। শিমুল উপজেলার কুজিপুকুর দক্ষিণপাড়া গ্রামের মুকবুল হোসেনের ছেলে।

পুলিশ, ভুক্তভোগী ও স্থানীয়রা জানান, তিন বছর আগে তিন সন্তানের জননী কথিত ওই প্রেমিকার সাথে প্রতিবেশী শিমুলের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে প্রেমিক শিমুল বিয়ের আশ্বাস দিয়ে ওই প্রেমিকার সাথে একাধিকবার শারীরিক সম্পর্ক গড়ে তোলে। বিষয়টি জানাজানি হলে বুধবার সকালে ওই গৃহবধূর স্বামী তাকে বাড়ী থেকে বের করে দেয়। পরে সে বিয়ের দাবিতে প্রেমিক শিমুলের বাড়ীতে অবস্থান নেয়। সেখানে শিমুলের পরিবার তাকে মেনে না নিলে বিকালের দিকে আত্মহত্যার চেষ্টা চালায় সে। বিষয়টি অবগত হয়ে পুলিশ ওইদিন রাত সাড়ে ৯টার দিকে তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

লালপুর থানার অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আবু সিদ্দিক জানান, এই ঘটনায় ওই নারী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্তকে আটকের চেষ্টা চালাচ্ছে পুলিশ। এব্যাপারে আইনগত ব্যবস্থা নেওযা হবে। এছাড়া ভুক্তভোগী ওই নারী ইচ্ছে করলে তার অন্যান্য আত্বীয়ের বাসায় আশ্রয় নিতে পারেন।

আরও দেখুন

হিন্দুদের পাশে বিএনপির নেতাকর্মীরা ছায়া হয়ে থাকবে:দুলু

 নিজস্ব প্রতিবেদক: হিন্দুদের পাশে বিএনপির নেতাকর্মীরা ছায়া হয়ে থাকবে। হিন্দু সম্প্রদায়ের সকলে এই দেশের নাগরিক। …