শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / সিংড়া / “বিসিএস ট্যাক্সেশন এসোসিয়েশন” এর প্রচার সম্পাদক হলেন নাটোরের গোলাম কিবরিয়া

“বিসিএস ট্যাক্সেশন এসোসিয়েশন” এর প্রচার সম্পাদক হলেন নাটোরের গোলাম কিবরিয়া

নিজস্ব প্রতিবেদক, সিংড়াঃ
বিসিএস ট্যাক্সেশন এসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক নির্বাচিত হয়েছেন নাটোরের গোলাম কিবরিয়া। বিসিএস ট্যাক্সেশন অ্যাসোসিয়েশনের নির্বাহী পর্ষদের সভাপতি হয়েছেন কর কমিশনার মো. রেজাউল করিম চৌধুরী ও মহাসচিব হয়েছেন যুগ্ম কর কমিশনার মোহাম্মদ ফজলে আহাদ কায়ছার। ২৪ জানুয়ারি ঢাকার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলনকেন্দ্রে বিসিএস ট্যাক্সেশন অ্যাসোসিয়েশন নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাহী কমিটি ২০২০-২১ মেয়াদের জন্য দায়িত্ব পালন করবে। নির্বাচনে প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে উপ–কর কমিশনার গোলাম কিবরিয়া  নির্বাচিত হয়েছেন।
তিনি নাটোর জেলার সিংড়া উপজেলার ৫ নং চামারি ইউনিয়নএর গোটিয়া গ্রামের সন্তান । তার পিতা সর্বজন শ্রদ্ধেয়  শিক্ষাবিদ আব্দুর রহমান বিএসসি , মাতা সৈয়দা রহমান একজন রত্ন গর্ভা মা।

তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের  ভূতত্ব বিভাগ থেকে প্রথম শ্রেনিতে বিএসসি সম্মান ও প্রথম শ্রেনিতে মাস্টার্স ডিগ্রী অর্জন করেন এবং ৩০ তম বিসিএস ব্যাচে কর ক্যাডারে যোগদান করেন ।তিনি ৩০ তম বিসিএস ফোরাম এর সাধারণ সম্পাদক ও নাটোর জেলা সমিতি, ঢাকা এর সাংগঠনিক সম্পাদক । ছাত্রাবস্থায় তিনি ঢাকা ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটির সহসভাপতি ছিলেন ।

কেন্দ্রীয় কমিটিতে স্থান পাওয়ায় ঢাকাস্থ নাটোর জেলা সমিতি, সিংড়া উপজেলা কল্যান সমিতি,  সিংড়া মডেল প্রেসক্লাব, অনির্বাণ সাহিত্য ও সংস্কৃতি পরিষদ, গাঙচিল সিংড়া উপজেলা শাখা, পরিবেশ উন্নয়ন ও প্রকৃতি সংরক্ষন ফোরাম অভিনন্দন জানিয়েছে।

আরও দেখুন

সিংড়ায় গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, সিংড়া: নাটোরের সিংড়ায় এক গৃহবধূর ঘরে ঢুকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগে প্রতিবেশি যুবক রবিউল …