বৃহস্পতিবার , এপ্রিল ২৫ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / চাঁপাইনবাবগঞ্জ / বিশ্বজয়ী কুরআনে হাফেজদের সংবর্ধনা দিলো চাঁপাইনবাবাবগঞ্জ জেলাবাসী

বিশ্বজয়ী কুরআনে হাফেজদের সংবর্ধনা দিলো চাঁপাইনবাবাবগঞ্জ জেলাবাসী

নিজস্ব প্রতিবেদক:

বিশ্বজয়ী কুরআনে হাফেজদের সংবর্ধনার মাধ্যমে সম্মাননা দিয়েছে চাঁপাইনবাবগঞ্জ জেলার বিভিন্ন হেফজুল মাদ্রাসার শিক্ষক ও ছাত্র ও গুণী ব্যক্তিবর্গরা।

হিফজুল কুরআন ইনস্টিটিউটের শুভ উদ্বোধন উপলক্ষে আজ বৃহস্পতিবার দুপুরে বিশ্বজয়ী অন্ধ হাফেজ তানভীর হোসেন ও বিশ্বজয়ী হাফেজ আবু রাহাত ও শিক্ষক শায়েখ নেসার আহম্মদ আন নাসেরীকে সংবর্ধণা প্রদান করা হয়ে। তাদের হাতে তুলে দেয়া হয় সম্মাননার ক্রেস।

সংবর্ধনা অনুষ্ঠানে বিশ্বজয়ী হাফেজদের সম্মাননা প্রদান করেন জেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা রুহুল আামিন। চাঁপাইনবাবগঞ্জের শাহীবাগ এলাকায় ইন্ডোর স্টেডিয়ামে হাজারজন হাফেজদের সমানে এ সংবর্ধনা প্রদান করা হয়।

কুয়েতে অনুষ্ঠিত ১১৭টি দেশের সাথে প্রতিযোগীতা করে আবু রাহাত বিশ্বজয়ী হয় এবং ৭৩ দেশের সাথে প্রতিযোগীতা করে অন্ধ হাফেজ তানভীর হোসেন বিশ^জয়ী হয়। তাদের হাতে তুলে দেয়া হয় সম্মাননার ক্রেস।

হাফেজরা হাতে তালির মাধ্যমে তাদেরকে সম্মান প্রদান করেন। পরে সম্মিলতভাবে তাদের জন্য হাত তুলে দোয়া করা হয়। এ সংবর্ধনায় নতুন ছাত্র ও অভিভাবকসহ সর্বস্তরে এটার প্রভাব পড়ে বলেও মনে করছেন সংবধর্না নিতে আসা শিক্ষক ও বিশ^জয়ী হাফেজরা।

পরে বিশ্বজয়ী অন্ধ হাফেজ তানভীর হোসেন ও বিশ্বজয়ী হাফেজ আবু রাহাত সবার উদ্দেশ্যে পবিত্র কুরআন তেলওয়াত করেন।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হুরুল আমিন, চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন, হাফেজ মাওলানা আবু সুফিয়ান, বিশিষ্ট ব্যবসায়ী রুবেল হোসেনসহ অন্যান্যেরা।

আরও দেখুন

বাগাতিপাড়ায় বৃষ্টির জন্য নামাজ আদায়

নিজস্ব প্রতিবেদক:নাটোরের বাগাতিপাড়ায় তীব্র তাপপ্রবাহ থেকে রক্ষা পেতে বৃষ্টির প্রার্থনায় দুটি স্থানে নামাজ আদায় করেছেন …