বুধবার , এপ্রিল ২৪ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / বিয়ের দাবিতে এসে নির্যাতনের শিকার সেলিনা

বিয়ের দাবিতে এসে নির্যাতনের শিকার সেলিনা

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গা:
বিয়ের দাবিতে এসে নির্যাতনের শিকার হয়েছেন বলে অভিযোগ করেছেন সেলিনা খাতুন নামের এক নারী। ঘটনাটি ঘটেছে নাটোরের নলডাঙ্গা উপজেলার ৪ নং পিপরুল ইউনিয়নের সেনভাগ গ্রামে। মমতাজ উদ্দিনের ছেলে কামরুল ইসলামের (৩০) সাথে বিয়ের দাবিতে তার বাড়িতে অবস্থান করছে সদর উপজেলার পূর্ব হাগুরিয়া গ্রামের আবুল কালামের মেয়ে সেলিনা আক্তার(২৬)।

মঙ্গলবার(১৩ এপ্রিল) সকালে কামরুল ইসলামের বাড়িতে বিয়ের দাবিতে অবস্থান নেন সেলিনা খাতুন। এ সময় তাকে মারধর করে বাড়ি থেকে বের করে দেওয়ার অভিযোগ করেন সেলিনা।

তিনি বলেন, চার বছর যাবৎ তাদের মধ্যে প্রেমের সম্পর্ক। তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে নানাভাবে ব্যবহার করে আসছিল কামরুল। এখন বিয়ে করতে না চাইলে সে উপায় না পেয়ে বিয়ের দাবি নিয়ে কামরুলের বাড়িতে আসে। কিন্তু তাকে কামরুল ইসলামের ভাই- বোন ও ভাবি মারধর করে এবং জখম বাড়ি থেকে বের করে দেয়।
সেলিনা খাতুন আরও জানান, কামরুলের সঙ্গে আমার দীর্ঘ দিনের সম্পর্ক। কামরুল আমাকে নানা রকম প্রলোভন দেখিয়েছে। আজ আমি নিরুপায় অথচ আমাকে স্বীকার না করে উল্টো নির্যাতন করা হয়েছে। আমি প্রশাসনের কাছে সুষ্ঠু বিচার চাই।
উল্লেখ্য কামরুল জংলী মাদ্রাসার কেরানী।

এ বিষয়ে স্থানীয় চেয়ারম্যান কলিমউদ্দিন জানান, দুই পক্ষের সাথে আলোচনা করে এর সুষ্ঠু সমাধানের জন্য আগামী ১৭ তারিখ শনিবার বসা হবে বলে জানিয়েছেন।

একটি মহল বিষয়টি নিয়ে নিজেদের স্বার্থ উদ্ধার করার জন্য পক্ষপাতিত্ব করছে বলে এলাকাবাসী জানান।

এ বিষয়ে বক্তব্য দিতে কামরুল ইসলামের পরিবারের কেউই রাজি হননি।

আরও দেখুন

চেয়ারম্যান প্রার্থীকে অপহরণ, সিংড়া স্বেচ্ছাসেবক লীগ সভাপতি-সম্পাদককে অব্যাহতি

নিজস্ব প্রতিবেদক: সিংড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. হাসান ইমাম ও সাধারণ সম্পাদক মো. মোহন …