নীড় পাতা / শিরোনাম / বিনগ্রাম উত্তরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন ঈদগাহ মাঠের রাস্তাটির বেহাল দশা

বিনগ্রাম উত্তরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন ঈদগাহ মাঠের রাস্তাটির বেহাল দশা

নিজস্ব প্রতিবেদক, সিংড়া:
নাটোরের সিংড়া উপজেলাধীন ১২ নং রামানন্দন খাজুরা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বিনগ্রাম উত্তরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন ঈদগাহ মাঠের রাস্তাটির বেহাল দশা। যাত্রীবাহী অটো ও হাজারো পথচারী প্রতিদিন চলাচল করে এ রাস্তা দিয়ে। বিশেষ করে বিদ্যালয়ে অধ্যায়নরত ছাত্র ছাত্রীর যাতায়াত অত্যন্ত ঝুঁকিপূর্ণ। দীর্ঘ আকাঙ্ক্ষার রাস্তাটি উদাসীনতার অভাবে বিলীন এর আশঙ্কা করছেন এলাকাবাসী।

সরজমিন গিয়ে দেখা যায়, বিনগ্রাম বাজার টু উত্তরপাড়া সড়ক থেকে শুরু হয়ে ঈদগাহ মাঠে গিয়ে মিলিত হয়েছে রাস্তাটি। বিনগ্রাম সরকারি প্রথমিক বিদ্যালয় সংলগ্ন পুকুরের পাড় দিয়ে চলে গেছে এ রাস্তা। ওই ব্যস্ততম রাস্তাটি পুকুরের পাড় ঘেঁষে ভেঙে বড়বড় ভাঙ্গনের সৃষ্টি হয়েছে। ভুক্তভোগীদের অভিযোগ পুকুরের মালিক প্রভাবশালী হওয়ায় পরিত্যক্ত জায়গায় পার না দিয়েই অবাধে মাছ চাষ করে যাচ্ছে। যার ফলে পাকা রাস্তা ভেঙ্গে ইটের খোয়া ও বালি দিন দিন পানিতে মিশে যাচ্ছে। এলাকাবাসীর দাবি অনতি বিলম্বে মাটি কেটে পুকুরের পাড় দিতে হবে।

এছারাও তারা মাননীয় আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক (এমপি) ও উপজেলা কর্তৃপক্ষের কাছে আকুল আবেদন করে বলেন, আলোচ্য রাস্তাটি পুকুরে ভেঙেপড়া রোধ করতে কংক্রিটের স্ল্যাব ও ছোট পিলার দিয়ে গার্ড-ওয়াল দেয়া হলে সকলেই উপকৃত হবে।

আরও দেখুন

নাটোর জেলা আইনজীবি সহকারী সমিতির সভাপতি রানা, সম্পাদক ফরিদ

নিজস্ব প্রতিবেদক: সিংড়া (নাটোর) নাটোর জেলা আইনজীবী সহকারী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন …