রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / জাতীয় / বিজয় দিবসে সারা দেশে বীর শহিদদের প্রতি শ্রদ্ধা

বিজয় দিবসে সারা দেশে বীর শহিদদের প্রতি শ্রদ্ধা


নিউজ ডেস্ক:
মহান বিজয় দিবসে বীর শহিদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন দেশের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। রংপুর কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে শহিদদের প্রতি শ্রদ্ধা জানায় বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন। পরে শহিদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন সর্বস্তরের মানুষ।

রাজশাহী বিশ্ববিদ্যালয় ও রাজশাহী কলেজের শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন, শিক্ষক-শিক্ষার্থীসহ সর্বস্তরের মানুষ। গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা জানান জেলা ও উপজেলা আওয়ামী লীগসহ সর্বস্তরের মানুষ।

শ্রদ্ধা নিবেদন শেষে শহিদদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। বিজয় দিবসের প্রথম প্রহরে ঝালকাঠিতে মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে ফুল দিয়ে অমর সৈনিকদের প্রতি শ্রদ্ধা নিবেদন জানানো হয়।

সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে খুলনার গল্লামারী বধ্যভূমি স্মৃতি সৌধে জাতির শ্রেষ্ঠ সন্তানদের শ্রদ্ধা জানায় মুক্তিযোদ্ধা সংসদ। পরে সেখানে শ্রদ্ধা নিবেদন করে বিভিন্ন রাজনৈতিক, পেশাজীবী, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন। 

৩১ বার তোপধ্বনির মধ্যদিয়ে ময়মনসিংহে শুরু হয় মহান বিজয় দিবসের আনুষ্ঠানিকতা। নগরীর পাট গুদাম স্মৃতিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা জানান সংসদ সদস্য, সিটি মেয়রসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ও সর্বস্তরের মানুষ।

গোপালগঞ্জ, ঝালকাঠি, মেহেরপুর, খাগড়াছড়ি, মৌলভীবাজারসহ সারাদেশে স্মৃতিস্তম্ভে ফুল দিয়ে শহিদদের প্রতি শ্রদ্ধা জানায় সর্বস্তরের মানুষ। 

আরও দেখুন

রাসিকের কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে স্থানীয় সরকার বিভাগকর্তৃক গঠিত কমিটির ১ম সভা অনুষ্ঠিত

 নিজস্ব প্রতিবেদক: প্রেস বিজ্ঞপ্তি, ৬ অক্টোবর ২০২৪রাজশাহী সিটি কর্পোরেশনের সার্বিক কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে স্থানীয় …